‘মেয়েদের বুকের দিকে তাকানো বন্ধ করুক, মেয়েদেরও আর অন্তর্বাস পরতে হবে না’ : স্বস্তিকা - Get Breaking & Latest Bengali News Online

Breaking

মঙ্গলবার, ২৫ আগস্ট, ২০২০

‘মেয়েদের বুকের দিকে তাকানো বন্ধ করুক, মেয়েদেরও আর অন্তর্বাস পরতে হবে না’ : স্বস্তিকা


সম্প্রতি ‘তাসের ঘর’ দিয়ে স্বস্তিকা ফিরছেন তাঁর নিজের ঘরে। কিন্তু এই ‘তাসের ঘর’-এর এই ছবি ঘিরে ফের ট্রোলড হলেন স্বস্তিকা।
ছবিটির পোস্টারে, স্বস্তিকাকে একজন সাধারণ গৃহবধূর লুকে দেখা গেছে। চোখের তলায় কালি, ছোট্ট টিপ, নীল ছাপা ব্লাউজের ফাঁক দিয়ে বেরিয়ে পড়েছে বেখায়ালি অন্তর্বাস। ব্যাস এতেই ট্রোলের শিকার হলেন সুজাতা বৌদি।
সুজাতা ওরফে স্বস্তিকা অবশ্য এর জবাব দিয়েছেন। স্বস্তিকা বরাবরই প্রতিবাদী, তাই এবারেও তার অন্যথা হলো না। তাই হেসেই এর উত্তর দিলেন, “আমি তো অত্যধিক অনুভূতিপ্রবণ। এই অতিরিক্ত অনুভূতি আর সমস্ত চরিত্র করার মতো সুজাতার অভিনয়েও কাজ দিয়েছে। কিন্তু ব্যক্তিজীবনে এই অতিরিক্ত অনুভূতি একেবারেই কার্যকরী নয়”।
এছাড়াও, স্বস্তিকা বলেন, “মানুষ জানে না মেয়েরা অন্তর্বাস পরে? না পরলে লোকেরাই রাস্তায় তাকাবে। তাই অন্তর্বাস পরতে হয়! সমাজ বদলাক না, লোকেরা মেয়েদের বুকের দিকে তাকানো বন্ধ করুক! মেয়েদেরও আর অন্তর্বাস পরতে হবে না!”
“মেয়েরা প্যান্টি পরে, পিরিয়ডের সময় প্যাড ব্যবহার করে, এগুলো অত্যন্ত স্বাভাবিক ঘটনা। তা নিয়ে আজও কেন লুকোছাপা? আমি অন্তর্বাস দেখাব, প্যাড লুকিয়ে কিনব না বা কালো প্যাকেটে নেব না। সরকার বলছে কনডোম ব্যবহার করুন, অথচ কনডোম কিনবে লোকে লুকিয়ে। কেন? এই উল্টো দিকের জীবন অভ্যেস করুক মানুষ! লুকিয়ে, ফিসফিস করে আমি কিছু করি না!”

Content source : Anandabazar Patrika

The post ‘মেয়েদের বুকের দিকে তাকানো বন্ধ করুক, মেয়েদেরও আর অন্তর্বাস পরতে হবে না’ : স্বস্তিকা appeared first on Bharat Barta.


from বিনোদন – Bharat Barta https://ift.tt/32ltCy5

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন