ফের সাংবাদিককে গুলি করে খুন উত্তরপ্রদেশে, তদন্তে নেমেছে পুলিশ - Get Breaking & Latest Bengali News Online

Breaking

মঙ্গলবার, ২৫ আগস্ট, ২০২০

ফের সাংবাদিককে গুলি করে খুন উত্তরপ্রদেশে, তদন্তে নেমেছে পুলিশ


উত্তরপ্রদেশ : ফের একজন সাংবাদিককে খুন করে হত্যার ঘটনা ঘটলো উত্তরপ্রদেশে। সোমবার সন্ধ্যায় উত্তরপ্রদেশের বালিয়া জেলায় একটি হিন্দি চ্যানেলে কর্মরত এক সাংবাদিককে গুলি করে হত্যা করা হয়। 42 বছর বয়সী ওই সাংবাদিকের নাম রতন সিং। সূত্রের খবর খুন করার আগে রতনকে স্থানীয় গ্রামের প্রধানের বাড়িতে বেধড়ক মারধর করা হয়। পুলিশ সূত্রের খবর মৃত ওই সাংবাদিকের সঙ্গে অভিযুক্তদের ধস্তাধস্তি হয়।
এনিয়ে জেলাশাসক দেবেন্দ্র সিং বলেন, “তাকে গ্রামের প্রধানের বাড়িতে গুলি করে হত্যা করা হয়। মনে করা হচ্ছে যে ওই সাংবাদিকের সঙ্গে অভিযুক্তদের পুরনো শত্রুতা ছিল। তদন্ত শুরু হয়েছে সমস্ত অভিযুক্তদের দ্রুত ধরা হবে।” অ্যাডিশনাল পুলিশ সুপার সঞ্জয় যাদব এ বিষয়ে বলেন, “রতন সিং নামে ওই জার্নালিস্ট একটি হিন্দি চ্যানেলে কর্মরত ছিলেন। মঙ্গলবার রাতে তাকে গুলি করে হত্যা করা হয়। আমরা তদন্ত জারি রেখেছি।”
এ নিয়ে এক মাসের মধ্যেই উত্তরপ্রদেশে দুজন সাংবাদিককে হত্যার ঘটনা ঘটলো। মাসখানেক আগে গাজিয়াবাদে নিজের দুই সন্তানের সামনে এক সাংবাদিককে হত্যা করা হয়। বিক্রম জোশি নামের ওই সাংবাদিক তাঁর দুই মেয়ের সঙ্গে বাইকে করে এক জায়গায় থেকে আসছিলেন। সেই সময় আততায়ীরা তার বাড়ির কাছে তাঁকে মাথায় গুলি করে খুন করে। পরপর দুই জন সাংবাদিক খুন এবং মহিলা ও নারীদের উপর অত্যাচারের ঘটনা বাড়ায় উত্তরপ্রদেশ সরকার বিরুদ্ধে সরব হয়েছেন বিরোধীরা
The post ফের সাংবাদিককে গুলি করে খুন উত্তরপ্রদেশে, তদন্তে নেমেছে পুলিশ appeared first on Bharat Barta.


from দেশ – Bharat Barta https://ift.tt/3j9cAde

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন