দিলীপ ঘোষের “স্বাধীন ভারত অমর রহে” মন্তব্যটির কোনো ভুল খুঁজে পাচ্ছেন না রাজ্যপাল ধনকড় - Get Breaking & Latest Bengali News Online

Breaking

মঙ্গলবার, ১৮ আগস্ট, ২০২০

দিলীপ ঘোষের “স্বাধীন ভারত অমর রহে” মন্তব্যটির কোনো ভুল খুঁজে পাচ্ছেন না রাজ্যপাল ধনকড়

নিউজ ডেস্ক: শনিবার ৭৪তম স্বাধীনতা দিবস উপলক্ষে শিলিগুড়িতে জাতীয় পতাকা উত্তোলন করেন বিজেপির রাজ্য সম্পাদক দিলীপ ঘোষ। বক্তৃতা দেওয়ার সময় “স্বাধীন ভারত অমর রহে” বলে মন্তব্য করে বসেন দিলীপ। এছাড়াও জুতো পরে জাতীয় পতাকাও উত্তোলন করেন রাজ্য বিজেপি সভাপতি। স্বাধীনতা দিবসের এই জোড়া ঘটনায় ব্যাপক সমালোচনার মুখে পড়েন দিলীপ ঘোষ।
যদিও নিজের মন্তব্য নিয়ে সমালোচনার কোনও পালটা বক্তব্য পেশ করেননি দিলীপ ঘোষ। তবে দিলীপ ঘোষ নিজে ব্যাখ্যা না করলেও সেই মন্তব্যের ব্যাখ্যা দিলেন রাজ্যের সাংবিধানিক প্রধান তথা রাজ্যপাল জগদীপ ধনকড়।
রবিরার রাজভবনে সাংবাদিক বৈঠক করে রাজ্যপাল দিলীপ ঘোষের মন্তব্য নিয়ে বলেন, “স্বাধীন ভারত অমর রহে একথা নিয়ে আপত্তি কোথায়? গণতন্ত্র অমর থাকুক এটাই বলেছেন দিলীপ ঘোষ। আমি এতে কোনও আপত্তি দেখছি না।”
তৃণমূল বারবার অভিযোগ করে থাকে, রাজ্যপাল জগদীপ ধনকড় কার্যত বিজেপির একজন হিসাবে এ রাজ্যে কাজ করে থাকেন। তাই তিনি সব সময় রাজ্য সরকারের সমালোচনা করেন। দিলীপ ঘোষের মন্তব্যে নিয়ে রাজ্যপালের সাফাই দেওয়া নিয়ে সেই অভিযোগেই যেন সিলমোহর পড়ল বলেই মনে করছেন অনেকেই। যদিও তৃণমূলের তরফে এ বিষয়ে এখনও কোনও প্রতিক্রিয়া দেয়নি।
The post দিলীপ ঘোষের “স্বাধীন ভারত অমর রহে” মন্তব্যটির কোনো ভুল খুঁজে পাচ্ছেন না রাজ্যপাল ধনকড় appeared first on বিশ্ব বার্তা.


from হেড লাইনস – বিশ্ব বার্তা https://ift.tt/2FB4XOn

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন