করোনা সংক্রমণ রুখতে ফের অনির্দিষ্টকালের জন্য বন্ধ হচ্ছে বেলুড়মঠ - Get Breaking & Latest Bengali News Online

Breaking

শনিবার, ১ আগস্ট, ২০২০

করোনা সংক্রমণ রুখতে ফের অনির্দিষ্টকালের জন্য বন্ধ হচ্ছে বেলুড়মঠ


রাজ্যে ক্রমেই বাড়ছে করোনা সংক্রমণ। আর এই সংক্রমণ রুখতে ফের বন্ধ হচ্ছে বেলুড়মঠ। ২ আগস্ট রবিবার থেকে অনির্দিষ্টকালের জন্য ভক্তদের জন্য বন্ধ হচ্ছে বেলুড়মঠ। গত ২৫ মার্চ থেকে প্রায় তিনমাসের বেশি সময় লকডাউনের জেরে বন্ধ ছিল বেলুড়মঠের দরজা। তারপর ১৫ জুন থেকে খুলে দেওয়া হয় বেলুড়মঠ। আনলক পর্বের ১ থেকে রাজ্যের সমস্ত ধর্মীয় স্থান খুলে দেওয়া হয়। আর তখনই খোলা হয় বেলুড় মঠের দরজা।
কিন্তু এই আনলক পর্বের পর থেকে যেভাবে রাজ্যে করোনা সংক্রমণ বাড়ছে, তাই সতর্কতার জন্য এইবার অনির্দিষ্টকালের জন্য বন্ধ হচ্ছে বেলুড়মঠ। কবে আবার মন্দির খুলবে সে ব্যাপারে কিছু বলা হয়নি। ১৫ জুন থেকে মন্দির খোলার পর বেশি কিছু স্বাস্থ্যবিধির নিয়ম মানতে বলা হয়েছিল। সেই সময় প্রতিদিন সকাল ৯ টা থেকে ১১ টা এবং বিকেল ৪ টা থেকে সন্ধ্যা ৬ টা পর্যন্ত ভক্তদের জন্য মঠ খোলা থাকবে।
এছাড়া শারীরিক পরীক্ষার পরেই ভক্তদের প্রবেশের অনুমতি দেওয়া হয়েছে। এদিকে সূত্রের খবর অনুযায়ী জানা গেছে যে বেলুড় মঠের এক মহারাজ করোনা সংক্রমিত হয়েছিলেন। এর আগে তারাপীঠ মন্দির ও বন্ধ করে দেওয়া হয়েছে। সংক্রমণের জেরে সতর্কতা অবলম্বন করার জন্য অনির্দিষ্টকালের জন্য তারাপীঠ মন্দির বন্ধ করা হয়েছে।
The post করোনা সংক্রমণ রুখতে ফের অনির্দিষ্টকালের জন্য বন্ধ হচ্ছে বেলুড়মঠ appeared first on Bharat Barta.


from রাজ্য – Bharat Barta https://ift.tt/39Mofvh

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন