পিপিই কিট পরে হাতের চামড়া গেছে কুঁচকে, ছবি পোস্ট করলেন দিল্লির এক ডাক্তার - Get Breaking & Latest Bengali News Online

Breaking

বুধবার, ২৬ আগস্ট, ২০২০

পিপিই কিট পরে হাতের চামড়া গেছে কুঁচকে, ছবি পোস্ট করলেন দিল্লির এক ডাক্তার


শ্রেয়া চ্যাটার্জি – করোনা ভাইরাসের আবহে যারা একদম সামনে থেকে লড়াই করছেন তাদের মধ্যে রয়েছেন চিকিৎসক এবং চিকিৎসা কর্মীরা। তারা আছেন বলে সাধারন মানুষ ঘরে নিশ্চিন্তে রয়েছেন। দেশের সীমান্তে দাঁড়িয়ে থাকা সৈন্য বাহিনীর যুদ্ধ করার থেকে এই যুদ্ধ কোন অংশে কম নয়। দিনের পর দিন রাতের পর রাত জেগে তারা করোনা ভাইরাস এর বিরুদ্ধে লড়াই করে চলেছেন।
চোখের সামনে দেখছেন অসুস্থ রোগীদের। কেউ কেউ সেরে যাচ্ছেন, কেউ কেউ আবার পৃথিবী থেকে চলে যাচ্ছেন। কিন্তু তাদেরকে সুস্থ থাকতে গেলে তাদেরকে যথেষ্ট নিজেদেরকে সুরক্ষিত রাখতে হচ্ছে। আপাদমস্তক ঢেকে দিতে হচ্ছে পিপিই কিট দিয়ে। কিন্তু আমাদের দেশের এইরকম আবহাওয়ার জন্য গরমে তাদের বেশ কষ্ট হয়। মুখে মাস্ক, হাতে গ্লাভস ইত্যাদি পড়ে সাধারণ মানুষেরই গলদঘর্ম হওয়ার জোগাড়। সেখানে এতক্ষণ সময় এইভাবে পুরো নিজেকে মুড়ে রাখা সত্যি বড় কষ্টকর।

দিল্লির একজন ডাক্তার এক ভয়ঙ্কর ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। তিনি দেখিয়েছেন, পিপিই কিট খোলার পরে তার হাতের কি অবস্থা হয়েছে। এই ফটোটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ডাক্তার সায়েদ ফাইজান আহমেদ লিখেছেন, ‘পিপিই কিট পরে থাকার জন্য অতিরিক্ত ঘামে আমার হাতের এই অবস্থা হয়েছে।’
The post পিপিই কিট পরে হাতের চামড়া গেছে কুঁচকে, ছবি পোস্ট করলেন দিল্লির এক ডাক্তার appeared first on Bharat Barta.


from দেশ – Bharat Barta https://ift.tt/2Er4zBL

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন