স্টেট ব্যাংক অফ ইন্ডিয়ায় (SBI) সার্কেল অফিসারের পোস্টে 3850টি শূন্য পদে নিয়োগ - Get Breaking & Latest Bengali News Online

Breaking

রবিবার, ২ আগস্ট, ২০২০

স্টেট ব্যাংক অফ ইন্ডিয়ায় (SBI) সার্কেল অফিসারের পোস্টে 3850টি শূন্য পদে নিয়োগ

নিউজ ডেস্ক: ভালো খবর চাকরি প্রার্থীদের জন্য। সার্কেল অফিসারের পোস্টে 3850টি শূন্য পদে নিয়োগ করবে স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ায়। দ্রুত এই পদগুলির জন্য নিয়োগ প্রক্রিয়া শুরু করবে SBI। অহমদাবাদ, বেঙ্গালুরু, ভোপাল, চেন্নাই, হায়দরাবাদ এবং মহারাষ্ট্র সার্কেলের জন্য সার্কেল অফিসার পদের জন্য শূন্যপদ সৃষ্টি হয়েছে। নির্বাচিত প্রার্থীরা যে সার্কেলের মনোনীত হবেন, সেই রাজ্যে পোস্টিং পাবেন।
নির্দিষ্ট যোগ্যতাসম্পন্ন আগ্রহী প্রার্থীরা SBI-র অফিসিয়াল অয়েবসাইটে (bank.sbi/careers) অথবা (sbi.co.in)-এ অনলাইন রেজিস্ট্রেশন করতে পারেন। আগামী 16 আগস্ট পর্যন্ত অনলাইন রেজিস্ট্রেশন প্রক্রিয়া চলবে। এই পদের জন্য প্রয়োজনীয় তথ্য ও শিক্ষাগত যোগ্যতা নিচে দেওয়া হল-
শূন্যপদ: মোট 3850টি শূন্যপদে নিয়োগ করা হবে।
শিক্ষাগত যোগ্যতা: আবেদনকারীকে অবশ্যই যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় বা শিক্ষা প্রতিষ্ঠান থেকে স্নাতক হতে হবে। যে রাজ্যের জন্য প্রার্থী আবেদন করবেন, সেই রাজ্যের স্থানীয় ভাষায় তাঁকে ক্লাস 10 ও 12-র পড়াশোনা করার প্রমাণপত্র হিসেবে মার্কশিট বা সার্টিফিকেট দাখিল করতে হবে।
কাজের অভিজ্ঞতা: আগ্রহী প্রার্থীদের অবশ্যই 2020-র 1 অগাস্টের মধ্যে অন্তত পক্ষে বাণিজ্যিক বা গ্রামীণ ব্যাঙ্কে দু-বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।
বয়সসীমা: 30 বছর বয়সের মধ্যে থাকলেই এই পদে আবেদন করা যাবে।
আবেদন প্রক্রিয়া: আগ্রহী প্রার্থীরা SBI-র অফিসিয়াল ওয়েবসাইটে (bank.sbi/careers) অথবা (sbi.co.in)-এ অনলাইন রেজিস্ট্রেশন প্রক্রিয়ায় নিজেদের নাম নথিভুক্ত করবেন। একজন প্রার্থী যেকোনও একটি রাজ্যের জন্যই আবেদন করবেন। অনলাইন রেজিস্ট্রেশন প্রক্রিয়া 16 অগাস্ট পর্যন্ত চলবে।
প্রার্থী বাছাই: প্রাথমিক ভাবে শর্টলিস্ট করার পর ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্য প্রার্থী বাছাই করা হবে। তবে ব্যাঙ্ক মনে করলে লিখিত পরীক্ষাও নিতে পরে। এই বিষয়ে বিস্তারিত তথ্য পরে জানানো হবে। বিস্তারিত জানতে অফিসিয়াল ওয়েবসাইটে চোখ রাখুন।
আবেদন ফি: অনলাইন রেজিস্ট্রেশন করার জন্য প্রার্থীকে ৭৫০ টাকা ফি দিতে হবে। ST, SC, PWD প্রার্থীদের কোনও আবেদন ফি লাগবে না।
গুরুত্বপূর্ণ তারিখ: অনলাইনে আবেদন শুরু হয়েছে- 27.07.2020, অনলাইনে আবেদন শেষ হবে- 16.08.2020
The post স্টেট ব্যাংক অফ ইন্ডিয়ায় (SBI) সার্কেল অফিসারের পোস্টে 3850টি শূন্য পদে নিয়োগ appeared first on বিশ্ব বার্তা.


from হেড লাইনস – বিশ্ব বার্তা https://ift.tt/30i9k8K

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন