রিয়ার হেভিওয়েট আইনজীবী, যার দৈনিক পারিশ্রমিক শুনলে আপনি চমকে উঠবেন, জানুন কত - Get Breaking & Latest Bengali News Online

Breaking

শুক্রবার, ৩১ জুলাই, ২০২০

রিয়ার হেভিওয়েট আইনজীবী, যার দৈনিক পারিশ্রমিক শুনলে আপনি চমকে উঠবেন, জানুন কত


গত ২৬ জুলাই সুশান্ত সিং রাজপুতের বিশেষ বান্ধবী রিয়া চক্রবর্তী ও তাঁর পরিবারের বিরুদ্ধে বিহারের পাটনা থানায় এফআইআর দায়ের করেন সুশান্তের বাবা কে কে সিং। তিনি রিয়ার বিরুদ্ধে টাকা হাতানো, চুরি, ব্ল্যাকমেল, মানসিক অত্যাচার সহ একাধিক কারণের বিরুদ্ধে মামলা দায়ের করেন। এই মামলা লড়াই করার জন্য রিয়া এক আইনজীবী নিয়োগ করেছেন। এই আইনজীবী বলিউডে খুব বিখ্যাত। এনার একদিনের পারিশ্রমিক শুনলে চোখ কপালে উঠবে।
রিয়া সবে মাত্র একটা ছবি করেছেন। তাও সেটা হিট হয়নি। রিয়ার এই লাইমলাইটে আসা কার্যত সুশান্তের হাত ধরেই। আর সেই রিয়া কি করে লক্ষ লক্ষ টাকা খরচ করছেন? বলিউডে এখনও ঠিক ভাবে এন্ট্রি নিতে পারেনি রিয়া, কিভাবে সে বলিউডের বিখ্যাত আইনজীবী সতীশ মানশিন্ডেকে নিয়োগ করেন? এই নানা প্রশ্ন আরও বেশি করে জটিলতার সৃষ্টি করছে।
সতীশ মানশিন্ডে ১৯৯৩ সালে মুম্বই বিস্ফোরণের মামলাতে সঞ্জয় দত্তের হয়ে লড়েছিলেন। এছাড়া তিনি কৃষ্ণসার হরিণ শিকারের অভিযোগে সলমন খানের হয়ে লড়েছিলেন। এছাড়া আরও অনেক হেভিওয়েট কেস লড়েছেন এই আইনজীবী। তথ্য অনুযায়ী, ২০১০ সালে এই আইনজীবীর বেতন ছিল দৈনিক ১০ লক্ষ টাকা। এখন ২০২০ সালে সেই দৈনিক বেতন কত পারে? এই বিপুল অঙ্কের টাকা রিয়া পাচ্ছেন কোথা থেকে? এই নানা প্রশ্ন ঘুরছে নেটিজেনদের মনে। রহস্য ক্রমেই বেড়ে চলেছে।
The post রিয়ার হেভিওয়েট আইনজীবী, যার দৈনিক পারিশ্রমিক শুনলে আপনি চমকে উঠবেন, জানুন কত appeared first on Bharat Barta.


from বিনোদন – Bharat Barta https://ift.tt/3fnvnPX

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন