আবারও বিজেপির বিজেপির বুথ সভাপতির ঝুলন্ত দেহ উদ্ধার, এলাকায় উত্তেজনা - Get Breaking & Latest Bengali News Online

Breaking

বৃহস্পতিবার, ৩০ জুলাই, ২০২০

আবারও বিজেপির বিজেপির বুথ সভাপতির ঝুলন্ত দেহ উদ্ধার, এলাকায় উত্তেজনা

নিউজ ডেস্ক: এবার রামনগরে বাড়ির অদূরে আম গাছ থেকে উদ্ধার হল বিজেপির বুথ সভাপতির দেহ। পূর্ব মেদিনীপুর জেলার রামনগর বিধানসভা এলাকার কাচুড়ি গ্রামের ঘটনা। মৃত বিজেপি কর্মীর নাম পূর্ণচন্দ্র দাস (44)। রামনগর থানায় খবর দিলে পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কাঁথি মহকুমা হাসপাতালে দেহ পাঠিয়ে দিয়েছে। গেরুয়া শিবিরের অভিযোগ, বিজেপি করায় স্থানীয় তৃণমূল নেতৃত্ব তাঁকে প্রাণে মারার হুমকি দিত। তাঁরাই এই কাজ করেছে।
এই ব্যপারে বিজেপির কাঁথি সাংগঠনিক জেলা সভাপতি অনুপ চক্রবর্তী জানিয়েছেন, “আমাদের দলের কার্যকর্তা পূর্ণচন্দ্র দাসকে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা খুন করেছে। এর তীব্র নিন্দা এবং ধিক্কার জানাচ্ছি। প্রশাসনের কাছে দাবি জানাচ্ছি, সঠিক তদন্ত করে দোষীদের উপযুক্ত শাস্তি দেওয়ার ব্যবস্থা করা হোক।”
যদিও রামনগরের তৃণমূল বিধায়ক অখিল গিরি সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন৷ তিনি বলেন, “যে কোনও খুনের ঘটনা অত্যন্ত দুঃখজনক। কিন্তু বিজেপি পুরোপুরি মিথ্যা অভিযোগ করছে। তৃণমূলের সঙ্গে এই ঘটনার কোনো সম্পর্ক নেই। রামনগর বিধানসভা এলাকায় বিজেপির তেমন কোনো শক্তি নেই। তৃণমূলের কোনও প্রতিদ্বন্দ্বীও এখানে নেই। আমি প্রশাসনকে উপযুক্ত ব্যবস্থা নিতে বলেছি।”
The post আবারও বিজেপির বিজেপির বুথ সভাপতির ঝুলন্ত দেহ উদ্ধার, এলাকায় উত্তেজনা appeared first on বিশ্ব বার্তা.


from হেড লাইনস – বিশ্ব বার্তা https://ift.tt/39GblPg

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন