OLX-এ সর্দার বল্লভভাই প্যাটেলের মূর্তি বিক্রির বিজ্ঞাপন, মামলা দায়ের পুলিশের - Get Breaking & Latest Bengali News Online

Breaking

সোমবার, ৬ এপ্রিল, ২০২০

OLX-এ সর্দার বল্লভভাই প্যাটেলের মূর্তি বিক্রির বিজ্ঞাপন, মামলা দায়ের পুলিশের

গুজরাট : করোনা আতঙ্কে গৃহবন্দি বিশ্ব। সংক্রমণ ঠেকাতে লকডাউন চলছে ভারতেও। এই পরিস্থিতিতে সোশ্যাল মিডিয়ার উপর কড়া নজর রাখছে প্রশাসন। মহামারি আইনে সোশ্যাল মিডিয়ায় যেকোন পোস্টের জন্য আটক করতে পারে পুলিশ। বারবার এমন ঈঙ্গিত দেওয়া হচ্ছে প্রশাসনের পক্ষ থেকে। এরই মাঝে গুজরাটের স্ট্যাচু অফ ইউনিটি বিক্রির বিজ্ঞাপন দিল নর্মদা জেলার এক ব্যক্তি। যার ফলে হুলস্থুল পড়ে যায় গোটা রাজ্য জুড়ে। নর্মদা জেলার কেভাদিয়া এলাকার এক ব্যক্তি ওএলএক্স-এ সর্দার বল্লভভাই প্যাটেলের এই মূর্তি বিক্রির বিজ্ঞাপন দিয়ে জানিয়েছেন ৩০ হাজার কোটি টাকার বিনিময়ে হস্তান্তর করা হচ্ছে বিশ্বের সর্বোচ্চ এই মূর্তিটি।

বিষয়টি নজরে আসতেই কড়া পদক্ষেপ নেওয়ার প্রস্তুতি শুরু করেছে পুলিশ। ইতিমধ্যে এফআইআর দায়ের করা হয়েছে। প্রশ্ন উঠছে ওএলএক্স-এর দায়বদ্ধতা নিয়েও। কোন রকমের ভেরিফিকেশন ছাড়াই কীভাবে এই ধরনের বিজ্ঞাপন দিতে পারে ওএলএক্স, তা নিয়েও প্রশ্ন তুলছেন অনেকেই। সেখানকার ডেপুটি কমিশনার নীলেশ দুবে জানিয়েছেন, ‘ওএলএক্স কোন রকম ভেরিফিকেশন ছাড়াই এই বিজ্ঞাপনটির অনুমোদন দিয়েছে। আমরা পুলিশের দ্বারস্থ হয়েছি।’ এই ধরনের ন্যক্কারজনক ঘটনার সঙ্গে যুক্ত ব্যক্তিদের বিরুদ্ধে পুলিশ উপযুক্ত ব্যবস্থা নেবে বলে আশা প্রকাশ করেন তিনি।

প্রসঙ্গত, গতকালই দেশকে ঐক্যবদ্ধ হওয়ার ডাক দিয়ে রাত ৯ টার থেকে ৯ মিনিটের জন্য দিয়া বা প্রদীপ জ্বালানোর আহ্বান জানিয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সেই সময়ই ‘স্ট্যাচু অফ ইউনিটি’ বিক্রির বিজ্ঞাপন সামনে আশায় সাড়া পড়ে যায় দেশ জুড়ে।

The post OLX-এ সর্দার বল্লভভাই প্যাটেলের মূর্তি বিক্রির বিজ্ঞাপন, মামলা দায়ের পুলিশের appeared first on Bharat Barta.



from দেশ – Bharat Barta https://ift.tt/3aMUrOz

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন