এক লক্ষ দিনমজুরের মুখে অন্ন তুলে দেওয়ার মহৎ সিদ্ধান্ত নিলেন ‘বিগ বি’ - Get Breaking & Latest Bengali News Online

Breaking

সোমবার, ৬ এপ্রিল, ২০২০

এক লক্ষ দিনমজুরের মুখে অন্ন তুলে দেওয়ার মহৎ সিদ্ধান্ত নিলেন ‘বিগ বি’

কৌশিক পোল্ল্যে: দেশের এই সংকটপূর্ন পরিস্থিতিতে বেঁচে থাকতে এবং সেই সঙ্গে সুরক্ষিত থাকতে আমাদের সকলের উচিৎ বাড়ির মধ্যে থাকা, যে কারনে ভারত সরকার গোটা দেশে বাধ্যতামূলক লকডাউন ঘোষনা করেছে। এই পরিস্থিতিতে সবচেয়ে ক্ষতিগ্রস্ত হবেন দিন আনা দিন খাওয়া মানুষেরা। প্রতিদিন কাজ না করলে তাদের অন্নসংস্থানের কূলকিনারা নেই। এবার সেই সমস্ত মানুষের কথা ভেবেই সাহায্যের হাত বাড়িয়ে দিলেন ‘বিগ বি’ অমিতাভ বচ্চন।

লকডাউন চলাকালীন ফিল্ম জগতের দৈনিক মজুরদের জন্য এই ব্যবস্থাপনা। তার এই উদ্যোগে সঙ্গে রয়েছেন আরও দুটি বানিজ্যিক সংস্থা, সোনি পিকচার্স ও কল্যান জুয়েলার্স। গতকাল সোনি পিকচার্সের এক বিবৃতিতে জানানো হয়, দুটি সংস্থার সঙ্গে একযোগে কাজ করে এক লক্ষ দিনমজুরের পরিবারকে চিহ্নিত করা হয়েছে। লকডাউন কেটে না যাওয়া অবধি প্রতিদিন তাদের খাদ্যের জোগান দেওয়া হবে।

দেশের একটি হাইপার মার্কেট চেনের মাধ্যমে খাবার পৌঁছে যাবে পরিবারগুলিতে। জানা গিয়েছে চাল ডাল সহ প্রযোজনীয় খাদ্যসামগ্রী রেশন হিসেবে দেওয়া হবে পরিবারবর্গকে। এছাড়াও কিছু অর্থসাহায্য করা হবে প্রতিটি পরিবারকেই। এতে ওই সমস্ত দিনমজুররা উপকৃত হবেন বলে আশাবাদী ‘বিগ বি’।

করোনা বিপর্যয়ে দেশের বিভিন্ন ক্ষেত্রের তারকারা নানাভাবে অনুদান করে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। এমত অবস্থায় লকডাউন পরিস্থিতিতে ‘বিগ বি’ অমিতাভ বচ্চনের এই উদ্যোগ তাতে একটি নতুন মাত্রা যুক্ত করেছে।

The post এক লক্ষ দিনমজুরের মুখে অন্ন তুলে দেওয়ার মহৎ সিদ্ধান্ত নিলেন ‘বিগ বি’ appeared first on Bharat Barta.



from বিনোদন – Bharat Barta https://ift.tt/2JJU23H

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন