করোনা রুখতে প্রধানমন্ত্রীর তহবিলে অনুদান, উচ্ছসিত রনবীর-দীপিকার ভক্তরা - Get Breaking & Latest Bengali News Online

Breaking

সোমবার, ৬ এপ্রিল, ২০২০

করোনা রুখতে প্রধানমন্ত্রীর তহবিলে অনুদান, উচ্ছসিত রনবীর-দীপিকার ভক্তরা

কৌশিক পোল্ল্যে: বলিউডের সেলেব দম্পতি রনবীর সিং ও দীপিকা পাডুকোন দেশের এই কঠিন পরিস্থিতিতে প্রধানমন্ত্রীর তহবিলে অর্থসাহায্য করার নিমিত্তে অনুদান করলেন। এর আগে বহু তারকাই করোনা ভাইরাসের মোকাবিলায় অর্থসাহায্য করেছেন রাজ্য তহবিলে এবং জাতীয় তহবিলে। এক্ষেত্রে সবচেয়ে বেশি উল্লেখের দাবি রাখে বলিউডের সিনেমা ও সেই সঙ্গে ক্রিকেটমহল। তবে দক্ষিনী তারকাদের অবদানও এক্ষেত্রে কিছু কম নয়।

গতকালই ইনস্টাগ্রামে একটি পোস্টের মাধ্যমে দম্পতি এই সুখবরটি শেয়ার করে নিলেন নিজেদের ভক্তদের সঙ্গে। এই সিদ্ধান্তে দুজনেই ভীষন খুশি। পোস্টের বিবৃতিতে লেখা, “বর্তমান পরিস্থিতিতে ক্ষুদ্র থেকে ক্ষুদ্রতর প্রচেষ্টাও খুব গুরুত্বপূর্ন। আমরা সম্পূর্ন বিনম্রতার সঙ্গে প্রধানমন্ত্রীর তহবিলে (পিএম কেয়ার) যোগদান করার সংকল্প করেছি, এবং আশা রাখছি আপনারাও এতে অংশগ্রহন করবেন। এই সংকটপূর্ন পরিস্থিতিতে আমরা সকলে এক হয়ে থাকব। জয় হিন্দ! রনবীর ও দীপিকা।”

 

View this post on Instagram

 

A post shared by Deepika Padukone (@deepikapadukone) on

যুগলের এই যোগদানে খুবই উচ্ছসিত তাদের ভক্তরা। পোস্টের কমেন্টবক্সে সকলেই এই জুটিকে অভিনন্দন জানাতে ভোলেননি। তাদের এই মহৎ অনুদানে সাধারন সেলেব নির্বিশেষে সকলেই বাহবা দিয়ে কুর্নিশ জানিয়েছেন।

উল্লেখ্য করোনা ভাইরাসের কারনে লকডাউনে গৃহবন্দি রয়েছেন দুজনেই। তাদের ‘83’ সিনেমার কাজও বেশ খানিকটা পিছিয়ে গেল। অন্যদিকে দীপিকার নিজস্ব প্রযোজনায় ‘মহাভারত’ ছবির নির্মানের পরিকল্পনাও বেশ খানিকটা পিছিয়ে গেল বলা চলে।

The post করোনা রুখতে প্রধানমন্ত্রীর তহবিলে অনুদান, উচ্ছসিত রনবীর-দীপিকার ভক্তরা appeared first on Bharat Barta.



from বিনোদন – Bharat Barta https://ift.tt/2wfXEHq

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন