লকডাউন শেষ হলে বুকিং করা যাবে বিমান? জানাল এয়ার ইন্ডিয়ায় - Get Breaking & Latest Bengali News Online

Breaking

শনিবার, ৪ এপ্রিল, ২০২০

লকডাউন শেষ হলে বুকিং করা যাবে বিমান? জানাল এয়ার ইন্ডিয়ায়

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি  করোনা ভাইরাস সংক্রমণ নিয়ন্ত্রণে রাখতে ২৫ মার্চ থেকে ১৪ এপ্রিল পর্যন্ত ২১ দিনের লকডাউন ঘোষণা করেছেন। এই সময়পর্বে বন্ধ থাকবে দেশিয় এবং আন্তর্জাতিক উড়ান। কিন্তু জানা গেছে লকডাউন ১৪ তারিখ শেষ হলেও সরকারি বিমান সংস্থা এয়ার ইন্ডিয়া ৩০ এপ্রিল পর্যন্ত বন্ধ রেখেছে টিকিট বুকিং। বন্ধ থাকার কারণ সম্পর্কে তারা জানিয়েছে কেন্দ্রের নির্দেশের অপেক্ষায় বুকিং বন্ধের সময়কাল ৩০ এপ্রিল করা হয়েছে।

তবে বেসরকারি বিমান বুকিং করা যাবে ১৫ এপ্রিল থেকে। প্রদীপ সিং খারোলা বৃহস্পতিবার একথা জানিয়েছিলেন। ভারতে এখনো পর্যন্ত করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা ৬২ জন। করোনা ভাইরাসের সংক্রমণ রুখতে লকডাউনে বাড়ি থেকে বেরোতে নিষেধ করা হচ্ছে বার বার। এতদিন পর্যন্ত লকডাউন কে দেশবাসী সফল করে তোলায় ধন্যবাদ জানান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। শুক্রবার ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রী দেশের জনগণকে এক বার্তা দেন। প্রধানমন্ত্রী অনুরোধ করেন ৫ এপ্রিল রবিবার, রাত ৯টায় ঘরের সব আলো বন্ধ করে, ৯টা ৯ পর্যন্ত দরজা বা বারান্দায় দাঁড়িয়ে মোমবাতি, প্রদীপ, টর্চ বা মোবাইলের ফ্ল্যাশ লাইট জ্বালানোর জন্য।

এর আগে দুবার প্রধানমন্ত্রী করোনা নিয়ে বার্তা দেন। প্রথম ভাষণে তিনি একদিনের জন্যে জনতা কারফিউ আহ্বান জানান এবং তার পরে লকডাউনের ঘোষণা করেন। বিশ্বজুড়ে করোনা ভয়াবহ পরিস্থিতি সৃষ্টি করছে। বিশ্বজুড়ে করোনা আক্রান্তের সংখ্যা ১ মিলিয়ন হয়ে গেছে যেখানে ৫০,০০০ মানুষ প্রাণ হারিয়েছেন।

The post লকডাউন শেষ হলে বুকিং করা যাবে বিমান? জানাল এয়ার ইন্ডিয়ায় appeared first on Bharat Barta.



from দেশ – Bharat Barta https://ift.tt/3bTcX8j

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন