সৌরভ গাঙ্গুলির সাথে বৈঠক প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর, যোগ দেবেন বিরাট-শচীন - Get Breaking & Latest Bengali News Online

Breaking

শুক্রবার, ৩ এপ্রিল, ২০২০

সৌরভ গাঙ্গুলির সাথে বৈঠক প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর, যোগ দেবেন বিরাট-শচীন

শুক্রবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ভিডিও কনফারেন্সের মাধ্যমে ভারতের ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) সভাপতি সৌরভ গাঙ্গুলির সাথে বৈঠক করবেন। করোনা ভাইরাস শুরুর পর প্রধানমন্ত্রী এই প্রথমবারের মতো একটি ক্রীড়া সংস্থার প্রধানের সাথে বৈঠক করতে চলেছেন। সৌরভ গাঙ্গুলি তাঁর কলকাতার বাসভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রতিনিধিত্ব করবেন। ভারতের ব্যাটিং কিংবদন্তি শচীন তেন্ডুলকর এবং ভারতের অধিনায়ক বিরাট কোহলিও এই বৈঠকে যোগ দেবেন বলে আশা করা হচ্ছে। COVID-19 যা বিশ্বব্যাপী স্বাস্থ্য ব্যাবস্থার উপর প্রশ্নচিহ্ন তুলে দিয়েছে। এই মহামারীর বিস্তারকে মোকাবেলা করার ক্ষেত্রে সেলিব্রিটিদের সচেতনতা বৃদ্ধির প্রয়োজনীয়তার উপর জোর দেওয়ার বিষয়ে আশা করছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

সৌরভ গাঙ্গুলিও COVID-19 এর কারণে দেশে স্থগিত হয়ে থাকা ক্রিকেটের বিষয়টি নিয়ে এখানে আলোচনা করবেন বলে আশা করা হচ্ছে। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ বা আইপিএল ২০২০ সালের ১৫ ই এপ্রিল পর্যন্ত স্থগিত করা হয়েছে। নগদ সমৃদ্ধ লিগের ১৩ তম সংস্করণ ২৯ শে মার্চ শুরু হওয়ার কথা ছিল তবে COVID-19 মহামারীর কারণে বিলম্ব হয়েছে। আয়োজকরা আশা করছেন COVID-19 এর বিরুদ্ধে লড়াই করার জন্য ভারত সরকার আরোপিত ২১ দিনের লকডাউন সম্পর্কে নতুন নির্দেশ পেয়ে তারা অপেক্ষা ও নজর রাখবেন এবং কল করবেন। প্রধানমন্ত্রী মোদী সম্প্রতি মহামারীবিরোধী লড়াইয়ে PM-CARES তহবিলে সমর্থন জানানোর জন্য ক্রীড়া সম্প্রদায়কে ধন্যবাদ জানিয়েছেন।

সরকারকে সমর্থন দেওয়ার জন্য ক্রীড়া জগতের অনেকের মধ্যে ছিলেন ভারতের অধিনায়ক বিরাট কোহলি, সহ-অধিনায়ক রোহিত শর্মা, মহিলা ক্রিকেট দলের তারকা মিতালি রাজ সহ আরও অন্যান্য খেলোয়াড়েরা। প্রধানমন্ত্রী মোদী টুইট করে জানিয়েছেন। “আমি অত্যন্ত আনন্দিত যে আমাদের কঠোর পরিশ্রমী খেলোয়াড়রা COVID-19 কে পরাজিত করার লড়াইয়ের অগ্রভাগে রয়েছে। আমি প্রধানমন্ত্রী তহবিলে তাদের অবদানের জন্য @sharad_kumar01, @ImRo45, @singhesha10, @M_Raj03 কে ধন্যবাদ জানাতে চাই #IndiaFightsCorona”।

The post সৌরভ গাঙ্গুলির সাথে বৈঠক প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর, যোগ দেবেন বিরাট-শচীন appeared first on Bharat Barta.



from খেলা – Bharat Barta https://ift.tt/39DAkRH

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন