কনিকা কাপুরের পর করোনায় দ্বিতীয় আক্রান্ত বলিউডে - Get Breaking & Latest Bengali News Online

Breaking

সোমবার, ৬ এপ্রিল, ২০২০

কনিকা কাপুরের পর করোনায় দ্বিতীয় আক্রান্ত বলিউডে

কৌশিক পোল্ল্যে: আরও এক বলিউড সেলেব পড়লেন করোনার প্রকোপে। কিছুদিন আগে পর্যন্ত প্রখ্যাত গায়িকা কনিকা কাপুরের করোনা হওয়া নিয়ে সরগরম ছিল সোশ্যাল মিডিয়া, এক সপ্তাহেরও বেশি সময় ধরে দীর্ঘ প্রচেষ্টার পর কোনোমতে তাকে সারিয়ে তোলা হয়েছে। এরমধ্যেই করোনার প্রকোপ জাঁকিয়ে বসল বলিউড সেলেব পরিবারের আর এক সদস্যের উপর।

সম্প্রতি শাজা মোরানির নাম উঠে এল করোনা আক্রান্তের তালিকায়। এতদিন পর্যন্ত একমাত্র কনিকাই বলিউডে এই রোগে আক্রান্ত ছিলেন। শাজা বলিউডের বিখ্যাত প্রযোজক করিম মোরানির মেয়ে। চেন্নাই এক্সপ্রেস, হ্যাপি নিউ ইয়ার, দিলওয়ালে ইত্যাদি উল্লেখযোগ্য হিট ছবিগুলির প্রযোজনার দায়িত্বে ছিলেন করিম মোরানি।

বিশেষ সূত্রে পাওয়া খবর অনুযায়ী শাজার কোভিড-১৯ করোনা রিপোর্টে পজিটিভ আসায় তাকে মুম্বাইয়ের একটি করোনা হাসপাতালে বিশেষ ওয়ার্ডে রাখা হয়েছে। একইভাবে যেমন কনিকা ছিলেন উত্তরপ্রদেশের একটি সরকারি আইসোলেশন সেন্টারে। বহু প্রচেষ্টায় পর কনিকার রিপোর্ট নেগেটিভ আসে। করোনা আক্রান্তের ক্ষেত্রে দুবার বা তার বেশি টেস্টে রিপোর্ট নেগেটিভ এলে তবেই রোগীকে সুস্থ বলে গন্য করা হয়।

জানা গিয়েছে করোনায় লকডাউন হওয়ার ঠিক আগেই অস্ট্রেলিয়া থেকে ফিরেছেন শাজা। এরপর তিনি আইসোলেশনই ছিলেন কিন্তু তা সত্ত্বেও এতদিন পর তার শরীরে করোনা ভাইরাসের উপস্থিতি লক্ষ্য করা গিয়েছে, যে কারনে চিকিৎসকরা তাকে বিশেষ অবজারভেশনে রাখবেন। এই ঘটনার পর বলিমহলে আতঙ্ক খানিক বাড়ল বলে।

The post কনিকা কাপুরের পর করোনায় দ্বিতীয় আক্রান্ত বলিউডে appeared first on Bharat Barta.



from বিনোদন – Bharat Barta https://ift.tt/2ULnmgx

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন