রাতারাতি লটারি কেটে কোটিপতি হলেন পশ্চিমবঙ্গের এক অ্যাম্বুলেন্স ড্রাইভার - Get Breaking & Latest Bengali News Online

Breaking

রবিবার, ১২ ডিসেম্বর, ২০২১

রাতারাতি লটারি কেটে কোটিপতি হলেন পশ্চিমবঙ্গের এক অ্যাম্বুলেন্স ড্রাইভার

সম্প্রতি পশ্চিমবঙ্গের ইস্ট বর্ধমানের এক অ্যাম্বুলেন্স ড্রাইভার রাতারাতি কোটিপতি হলেন। কয়েকদিন আগে শেখ হীরা (Sheikh Heera) নামের এক ব্যক্তি ২৭০ টাকা দিয়ে একটি লটারির টিকিট কিনেছিলেন। যেদিন সন্ধ্যায় কিনেছিলেন তারপরের দিনই, বলা হলো রাতারাতি কোটি টাকার মালিক হয়ে যান ঐ ব্যক্তি। ইস্ট বর্ধমানের অ্যাম্বুলেন্স ড্রাইভার লটারি জেতার পর বিশ্বাস করতে পারছিলেন না এই অবিশ্বাস্য ঘটনা সত্যিই ঘটেছে।

শেখ হীরা নামের অ্যাম্বুলেন্স ড্রাইভারটি ১ কোটি টাকার জ্যাকপট লটারি জিতে ফেলেছেন। কোটি টাকা জিতেই তিনি শক্তিগড় পুলিশ স্টেশনে যান পুলিশের বড় অফিসারদের পরামর্শ নিতে। তিনি রীতিমতো ভয় পাচ্ছিলেন টিকিটটি হারিয়ে ফেলার। এরপর পুলিশের সাহায্য নিয়েই তিনি বাড়ি যান এবং পরে তার বাড়ির বাইরে পুলিশ মোতায়েন করা হয়েছিল।

অনেকদিন ধরেই তার টাকার প্রয়োজন হচ্ছিল তার মায়ের চিকিৎসার জন্য। এই লটারিটি জেতার পর তিনি নিশ্চিত হয়েছেন এটা ভেবে যে তার মা এবার সুস্থ হয়ে উঠবেন। তিনি অনেকদিন ধরেই একটি লটারি জেতার স্বপ্ন দেখতেন, তবে এবার তার স্বপ্নপূরণ হয়েছে। তিনি বলেন, অবশেষে তার ভাগ্য তার সাত দিয়েছে।

তিনি এই এক কোটি টাকা নিয়ে কি করবেন সেই বিষয়ে তাকে জিজ্ঞাসা করা হলে তিনি তার উত্তরে জানান, তিনি তার মাকে সুস্থ করার জন্য সেরা চিকিৎসাটা দিতে চান। তিনি থাকার জন্য একটি ভালো বাড়ি বানাতে চান। এই মুহূর্তে তিনি এর থেকে বেশী আর কিছু ভাবছেন না।

শেখ হানিফ (Sheikh Hanif) নামের ব্যক্তির দোকান থেকে এই লটারির টিকিট কিনেছিলেন ইস্ট বর্ধমানের এই অ্যাম্বুলেন্স ড্রাইভার। তিনি এই বিষয়ে বলেছেন, তার দোকান থেকে অনেকেই লটারির টিকিট কিনে থাকেন তবে এমন ঘটনা এই প্রথম ঘটেছে। অর্থাৎ তার কথায়, শেখ হীনা নামক ব্যক্তিটি তার দোকান থেকে লটারির টিকিট কিনে কোটি টাকা জিতেছেন, আর এই ঘটনায় তিনি আপ্লুত।

The post রাতারাতি লটারি কেটে কোটিপতি হলেন পশ্চিমবঙ্গের এক অ্যাম্বুলেন্স ড্রাইভার appeared first on Bharat Barta.



from রাজ্য – Bharat Barta https://ift.tt/3GAyBxl

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন