Tathagata Roy: ‘ বিজেপিতে থেকে তৃণমূলে হয়ে কাজ করছে পিকের মাইনে দেওয়া লোক’, বিস্ফোরক ট্যুইট তথাগতের - Get Breaking & Latest Bengali News Online

Breaking

মঙ্গলবার, ৩০ নভেম্বর, ২০২১

Tathagata Roy: ‘ বিজেপিতে থেকে তৃণমূলে হয়ে কাজ করছে পিকের মাইনে দেওয়া লোক’, বিস্ফোরক ট্যুইট তথাগতের

কলকাতা পুরসভা নির্বাচনের প্রাক্কালে ফের বিষ্ফোরক মন্তব্য মেঘালয়ের প্রাক্তন রাজ্যপাল তথাগত রায়ের। ফের বিজেপি নেতা তথাগত রায়ের টুইট। লক্ষ্যবস্তুতে এবারেও সেই নিজের দলই রয়েছে। সম্প্রতি ‘আপাতত বিদায়, পশ্চিমবঙ্গ বিজেপি’ কয়েকদিন আগেই এই টুইটের পরে রাজনৈতিক মহলের সমালোচক ভেবেছিলেন এবার বোধহয়য় থামবে বর্ষীয়ান বিজেপি নেতার টুইট বাণ। কিন্তু তা যে একেবারেই নয় তা ফের টুইট করে বুঝিয়ে দিয়েছেন।

মঙ্গলবার বেলা বাড়তেই বিজেপিকে নিয়ে ফের আরও একটা বিস্ফোরক টুইট করেছেন তিনি। অভিযোগ করে লিখেছেন, বিজেপিতে এখনো নিচের তলায় অনেক কর্মী রয়েছে ভোটকৌশলী প্রশান্ত কিশোরের লোক। এদিন বিজেপিতে থেকে তৃণমূলে হয়ে কাজ করেন কিছু সদস্য এই কথা দাবি করেছেন। এদিন তিনি এক বিজেপি সমর্থকের করা টুইটের পরিপ্রেক্ষিতেই বোমা ফাটিয়েছিলেন তথাগত রায়। পাল্টা তিনি টুইট করে বিজেপিকে নিশানা করে লিখেছেন, “পাশের গ্রামে বাড়ি তাকে ফোন করে বলছিল ১৩০০০ টাকা করে মাইনে দেবে বিজেপিতে জয়েন করে তৃণমূলের হয়ে কাজ করার জন্য তাই আমার মনে হয় বিজেপিতে এখনো নিচের তলায় এরকম অনেক PKর মাইনে দেয়া কর্মী আছে যতদিন না এদের চিহ্নিত করা যাবে বিজেপিকে জেতা না খুবই অসম্ভব।

এমনকী বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারকে এর জন্য উপযুক্ত পদক্ষেপ নেওয়ার আহ্বান জানিয়েছেন তথাগত রায়। রাজনৈতিক মহলের মতে বিজেপি নেতা হওয়া সত্ত্বেও দলের বিরুদ্ধে মুখ খুলেও নিজের দলকে সাবধান করতে চাইছেন তথাগত রায়। কারণ এই টুইটে তিনি বুঝিয়েছেন ঘাসফুল শিবিরের কীভাবে বিজেপির অন্দরে ঢুকে দলের ক্ষতি করার কৌশল তৈরি করছে। অন্যদিকে ভোটকৌশলী প্রশান্ত কিশোরর প্রভাব কতটা সেটা রাজনৈতিক মহলের সকলেই অবগত। এমনকি কয়েকমাস আগে হয়ে যাওয়া নির্বাচনেও ফলাফল হাতেনাতে পেয়েছে বিজেপি। এই কারণেই মনে হয় পুরনির্বাচনের আগে গেরুয়া শিবিরকে অভিভাবক হিসেবে সতর্ক করেলেন তথাগত রায়।

একুশের নির্বাচনের পর থেকে তথাগত রায়কে দেখা গিয়েছিল মে দলের নেতাদেরকে তুলোধনা করতে। এই তুলধনা পর্বে কৈলাস বিজয়বর্গীয় থেকে দিলীপ ঘোষ কেউ বাদ যাননি। পরিবর্তে তাঁকে দল ছেড়ে দেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছিল। কিন্তু তিনি বলেছিলেন, দিলীপের কথায় তিনি নিজের দল ছাড়বেন না। বরং দলের অভিভাবক হিসাবে পরামর্শ দিয়ে যাবেন। এবার দলের অন্দরে এমন লোকজন রয়েছে বলে তিনি সেই ভূমিকাই পালন করলেন বলে মনে করা হচ্ছে। উল্লেখ্য, রবিবার ত্রিপুরার পুরসভা নির্বাচনের রেজাল্টের পর টুইট করে বলেছিলেন, এ রাজ্যে বিজেপি যেভাবে হেরেছিল ত্রিপুরায় সেভাবেই হেরেছে তৃণমূল কংগ্রেস।

The post Tathagata Roy: ‘ বিজেপিতে থেকে তৃণমূলে হয়ে কাজ করছে পিকের মাইনে দেওয়া লোক’, বিস্ফোরক ট্যুইট তথাগতের appeared first on Bharat Barta.



from রাজ্য – Bharat Barta https://ift.tt/3lmiD1G

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন