ত্রিপুরায় তৃণমূলের উপর হামলা নিয়ে ধিক্কার বামনেত্রী দীপশিতা ধরের - Get Breaking & Latest Bengali News Online

Breaking

রবিবার, ৮ আগস্ট, ২০২১

ত্রিপুরায় তৃণমূলের উপর হামলা নিয়ে ধিক্কার বামনেত্রী দীপশিতা ধরের

এবারে তৃণমূলের উপর হামলার ঘটনা নিয়ে সরব হলেন বামপন্থী নেত্রী দিপসিতা ধর। কোন্নগরেপ্রাক্তন শিক্ষামন্ত্রী সুদর্শন রায়চৌধুরীর স্মরণে আয়োজিত একটি রক্তদান শিবিরে উপস্থিত হয়ে মন্তব্য রাখলেন এই যুব বাম নেত্রী। এদিনের মন্তব্যের প্রথম থেকেই তৃনমূল কংগ্রেসের উপর হামলার বিষয় নিয়ে কটাক্ষ করতে শুরু করেন তিনি।তিনি প্রথম থেকেই বলেন, “আমার মনে হয় ভারতের যেকোনো প্রান্তের যেকোন মানুষের যাওয়ার এবং রাজনীতি করার অধিকার রয়েছে। যে গ্রেফতার করেছে এবং যে হামলা হয়েছে তা অত্যন্ত ন্যাক্কারজনক এবং গণতান্ত্রিক ব্যবস্থায় পরিপন্থী।”

শুধু তাই নয় যখন পশ্চিমবঙ্গের রাস্তায় চাকরিটা দিতে গিয়ে পুলিশের মানে রাস্তায় খুন হয়েছিল মইদুল মিদ্দা সেই সময়কার কথাটা মনে পড়েছে বলেও তিনি মন্তব্য করেন। সুদীপ যার মাথা ফেটে গিয়েছিল, তার জন্যও তিনি সুস্থতা কামনা করেন। তিনি আরো বলেন, ” আমার সমস্ত শুভেচ্ছা থাকত তার জন্য। ও তৃণমূলের পক্ষ থেকে এসেছিল। আমি ওকে বারবার বলতাম তুমি তৃণমূলের পক্ষে নয়। তুমি ছাত্র-যুব হয়ে বল। একজন চাকরি চাইতে এসে পুলিশের মারে খুন হয়েছে। তার জন্য কথা বলো। তুমি কি এই ঘটনাটা কি মন থেকে মেনে নিচ্ছ? সুদীপ কষ্ট করে হলেও সেদিন সেটার বিরোধিতা করতে পারেনি। ”

এছাড়াও তিনি যোগ করেন, ত্রিপুরায় তৃণমূলীদের উপর হামলা একটি সুস্থ সংস্কৃতি নয়। রাজ্যে যখন বিজেপি নেতারা এসেছিলেন, সেই হামলার যেরকম ভাবে ধিক্কার জানিয়েছি, এই ভাবেই এই হামলার ধিক্কার জানাচ্ছি।

তবে সুজন চক্রবর্তী আবার মন্তব্য করেছেন, “তৃণমূল বিজেপির কাছ থেকে শিক্ষা নিচ্ছে নাকি বিজেপি তৃণমূলের কাছ থেকে শিক্ষা নিচ্ছে?”



from দেশ – Bharat Barta https://ift.tt/3yy3vCZ

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন