ভবানীপুরের প্রার্থী মমতা নিজেই, নতুন স্লোগানে উপ-নির্বাচনের প্রচার শুরু করছে তৃণমূল কংগ্রেস - Get Breaking & Latest Bengali News Online

Breaking

রবিবার, ৮ আগস্ট, ২০২১

ভবানীপুরের প্রার্থী মমতা নিজেই, নতুন স্লোগানে উপ-নির্বাচনের প্রচার শুরু করছে তৃণমূল কংগ্রেস

এখনো উপ নির্বাচনের দিনক্ষণ ঘোষণা হয়নি, কিন্তু তার আগেই ভবানীপুর বিধানসভা কেন্দ্রে নতুন স্লোগান কে কাজে লাগিয়ে প্রস্তুতি নিতে শুরু করে দিয়েছে তৃণমূল কংগ্রেস। তৈরি হয়ে গিয়েছে নতুন স্লোগান। মার্চ এপ্রিল মাসের নির্বাচনে যে রকম ভাবে মমতা বন্দ্যোপাধ্যায়কে ঘরের মেয়ে হিসেবে তুলে ধরে প্রচারে শান দিয়েছিল তৃণমূল কংগ্রেস, ঠিক একিভাবে এবারেও তৈরি হয়ে গিয়েছে একটি নতুন স্লোগান। তবে এবারের স্লোগান আগের বারের থেকে কিছুটা আলাদা।

এবারের স্লোগান টা হল, “উন্নয়ন ঘরে ঘরে, ঘরের মেয়ে ভবানীপুরে।” তাই কার্যত এই স্লোগান এর মাধ্যমেই স্পষ্ট হয়ে গেল, এবারের বিধানসভা উপনির্বাচনে ভবানীপুর কেন্দ্রের প্রার্থী হতে চলেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। এখন শুধুমাত্র অপেক্ষা, ভোটের দিনক্ষণ ঘোষণা র। ইতিমধ্যেই তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে নির্বাচন কমিশনের দ্বারস্থ হয়ে ভোটের দিনক্ষণ যাতে তাড়াতাড়ি ঘোষণা করা হয়েছে এ নিয়ে আর্জি জানানো হয়েছে।

প্রয়োজনে তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে, আদালতে যাওয়া হতে পারে বলেও অভিমত পোষণ করা হয়েছে। তৃণমূলের যুক্তি, যখন করোনাভাইরাস পরিস্থিতি একেবারে চরমে ছিল সেই সময় কেন নির্বাচন হলো, আর এখন কেন নির্বাচন করা হচ্ছে না? নির্বাচন কমিশনের পক্ষ থেকে এখনও পর্যন্ত এই বিষয় নিয়ে কোনরকম ঘোষণা করা হয়নি।

প্রসঙ্গত উল্লেখ্য, শুধুমাত্র ভবানীপুর নয়, ভবানীপুর কে নিয়ে সর্ব মোট সাতটি বিধানসভা কেন্দ্রে উপ নির্বাচন হওয়ার কথা। কিন্তু বিজেপির দাবি, আপাতত উপনির্বাচন না করে, নির্বাচনের সময় সূচি সম্পূর্ণরূপে পিছিয়ে দেওয়া হোক। তারা দাবি জানিয়েছেন, ১১২টি পুরসভায় যেখানে নির্বাচন প্রায় এক বছর ধরে বাকি রয়েছে, সেখানে আগে নির্বাচন করে তারপরে বিধানসভা উপনির্বাচন নেওয়া উচিত। করোনাভাইরাস পরিস্থিতি এখনো কাটেনি, তাই এখনই নির্বাচন করার কোন মানে থাকেনা বলে অভিমত দিলীপ ঘোষ এবং শুভেন্দু অধিকারী। যদিও করোনাভাইরাস পরিস্থিতি, একেবারে নিয়ন্ত্রণে আছে বলে দাবি করছে তৃণমূল কংগ্রেস।



from রাজ্য – Bharat Barta https://ift.tt/3Asp9cp

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন