শিশুকন্যাকে বুঝিয়ে সুঝিয়ে যৌনপল্লিতে পাচারের অভিযোগ, গ্রেফতার স্কুলের প্রধান শিক্ষক, তদন্তে CID - Get Breaking & Latest Bengali News Online

Breaking

শুক্রবার, ২৩ জুলাই, ২০২১

শিশুকন্যাকে বুঝিয়ে সুঝিয়ে যৌনপল্লিতে পাচারের অভিযোগ, গ্রেফতার স্কুলের প্রধান শিক্ষক, তদন্তে CID

শিশু পাচার কাণ্ড নিয়ে আবারও নতুন করে তোলপাড় রাজ্য। বাঁকুড়ার একটি স্কুল থেকে শিশু পাচারের ঘটনায় এবারে তদন্ত করতে নামল সিআইডি। আগামীকাল বাঁকুড়ার ওই স্কুল এর উদ্দেশ্যে রওনা দেবে পাঁচ সদস্যের একটি সিআইডি দল। বাঁকুড়া থানা থেকে সংশ্লিষ্ট কান্ডের সমস্ত অভিযোগ দেখে নিয়ে তারপর বাঁকুড়ার ওই স্কুলে পৌছবে সিআইডি। বাঁকুড়ার এক নম্বর ব্লক এর কালাপাথর এলাকায় যওহর বিদ্যালয় পরিদর্শন করতে চলেছে সিআইডি দল।

এই বিদ্যালয়ে শিশু পাচারের মত একটি ঘৃণ্য কাজ চলছিল বলে জানা যাচ্ছে। এই অভিযোগে গ্রেপ্তার হয়েছেন স্কুলের প্রধান শিক্ষক, এবং আরো চারজন সহকারি শিক্ষক। এই পাচার চক্রের মূল পান্ডা কে, সেটাই খুঁজে বের করা এখন সিআইডি মূল কাজ।

অভিযোগ অনুযায়ী,সোমবার এই স্কুলে শিশু পাচারের মত একটা ঘটনার কথা সামনে আসে তার পরে স্কুলের প্রিন্সিপাল কেকে রাজোরিয়াকে গ্রেপ্তার করে পুলিশ। জানা যায়, দুই শিশু কন্যাকে বেআইনিভাবে নিজের কাছে রেখে ছিলেন এবং একাধিক বেআইনি কাজ কর্মে জড়িত ছিলেন স্কুলের প্রধান শিক্ষক। গ্রেপ্তার করার পর বর্তমানে তাকে জিজ্ঞাসাবাদ চালাচ্ছে পুলিশ।

প্রধান শিক্ষককে গ্রেপ্তারের পরে এই কান্ডে আরও তিনজনের নাম উঠে আসে। এই তিনজন হলেন রিয়া বাদ্যকর, সুমিতা বাধ্যকর এবং স্বপন কুমার দত্ত। জানা যাচ্ছে তাঁদের সাথে স্থানীয় যৌনপল্লির যোগাযোগ ছিলো। জানা যাচ্ছে, যে শিশুটি উদ্ধার হয়েছে সে হলো রিয়ার সন্তান। তাকে পাচার করে দেওয়ার অভিযোগ উঠেছে সুমিতা দেবীর বিরুদ্ধে। আর এই কাজের সঙ্গে তার সহকারী ছিলেন প্রিন্সিপাল কে কে রাজোরিয়া।



from রাজ্য – Bharat Barta https://ift.tt/3y1KPuX

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন