টানা ৫ মাস ধরে নিজের বোনকেই নিজের বাড়িতে ধর্ষণ দাদার, ঘটনায় চাঞ্চল্য আনন্দপুরে - Get Breaking & Latest Bengali News Online

Breaking

বুধবার, ২১ জুলাই, ২০২১

টানা ৫ মাস ধরে নিজের বোনকেই নিজের বাড়িতে ধর্ষণ দাদার, ঘটনায় চাঞ্চল্য আনন্দপুরে

দাদা বোনের সম্পর্ক মানেই খুনসুটি আর মজার সম্পর্ক। এই সম্পর্কের মধ্যে অনেক সময় বোন এবং দাদার বিভিন্ন মজার মোমেন্ট আমরা দেখে থাকি। আবার অনেক সময় দাদা কড়া অভিভাবকের ভূমিকা গ্রহণ করে। তবে এই সম্পর্কের সমস্ত সংজ্ঞাই যেনো পাল্টে দিলো আনন্দপুরের একটি তরুণীর অভিযোগ। অনন্দপুরের এক তরুণী দাবি জানিয়েছে, তার দাদা তাকে দীর্ঘ ৫ মাস ধরে লাগাতার ধর্ষণ করেছে। ইতিমধ্যেই এই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

বছর ২৫ এর এই তরুণী অভিযোগ জানিয়েছেন, তার দাদা দীর্ঘ ৫ মাস ধরে তাকে টানা ধর্ষণ করেছেন। চলতি বছরের জানুয়ারি থাকে তার দাদা তাকে টানা ধর্ষণ করছেন। মে মাসে তাকে একাধিকবার তাকে ধর্ষণ করা হয়েছে বলেও তার অভিযোগ। তরুণীর অভিযোগের ভিত্তিতে এফ আই আর দায়ের করেছে পুলিশ।

তরুণীর শারীরিক পরীক্ষা করতে পাঠানো হয়েছে বলেও খবর। তবে আইনের দ্বারস্থ হওয়ার কারণে তার দাদা গা ঢাকা দেয়। কিন্তু তাতেও শেষরক্ষা হলো না। তাকে পুলিশ শেষমেষ টিটাগর থেকে গ্রেফতার করা হয়েছে। খবর অনুযায়ী, বুধবার তাকে আদালতে তোলা হবে। এছাড়াও অভিযুক্তকে গ্রেফতার করে তাকে নিজেদের হেফাজতে নেওয়ার পরিকল্পনা করছেন তদন্তকারীরা।

ওই তরুণী এই ঘটনার পরে মানসিক ভাবে ভেঙে পড়েছেন। এই পুরো ঘটনায় তিনি অত্যন্ত আতঙ্কিত। ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে। কিছুদিন আগেই গার্ডেন রিচে একটি ধর্ষনের ঘটনায় চাঞ্চল্য। তরুণীর প্রেমিকই সেই ঘটনা ঘটিয়েছে বলেই অভিযোগ। সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই আরো এক ঘটনায় দাদার যৌন লালসার শিকার এক তরুণী।



from রাজ্য – Bharat Barta https://ift.tt/3ro7VcV

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন