প্রকাশিত হবে উচ্চমাধ্যমিকের ফল, দেখুন কোথায় জানা যাবে - Get Breaking & Latest Bengali News Online

Breaking

মঙ্গলবার, ১৩ জুলাই, ২০২১

প্রকাশিত হবে উচ্চমাধ্যমিকের ফল, দেখুন কোথায় জানা যাবে

আগামী ২২শে প্রকাশিত হবে এ বছরের উচ্চ মাধ্যমিক পরীক্ষার ফল। উচ্চমাধ্যমিক শিক্ষা সংসদের তরফে জানিয়ে দেওয়া হয়েছে দুপুর তিনটে নাগাদ এই ফল প্রকাশ করা হবে। আগামীকাল অর্থাৎ ২৩ শে জুলাই বেলা ১১ টার পর থেকে স্কুল থেকে মার্কশিট পাওয়া যাবে। মঙ্গলবার সংসদের পক্ষ থেকে বলা হয়েছে, ২২ শে জুলাই বিকেল চারটে থেকে উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীরা ওয়েবসাইট থেকে, এসএমএসের মাধ্যমে এবং মোবাইল অ্যাপ্লিকেশনের মাধ্যমে রেজাল্ট জেনে নিতে পারবেন।

সংসদে তরফ থেকে জানানো হচ্ছে এসএমএসের মাধ্যমে রেজাল্ট জানতে হলে আপনাকে আপনার ফোনের রাইট মেসেজ অপশনে লিখতে হবে WB12 তারপর স্পেস দিয়ে নিজের রোল নম্বর। এই মেসেজটি সরাসরি পাঠিয়ে দিতে হবে 56070 নম্বরে। কিন্তু অনেকের ক্ষেত্রে এখনো তাদের রোল নম্বর আসেনি। তাদের ক্ষেত্রে হয়তো সংসদের তরফ থেকে অন্য কোনো ব্যবস্থা গ্রহণ করা হতে পারে। তবে এখনো পর্যন্ত রোল নম্বর বিষয়ে কোন বিজ্ঞপ্তি জারি করা হয়নি।

আপনারা নির্দিষ্ট কিছু ওয়েবসাইট থেকে ফলাফল এর ব্যাপারে জানতে পারবেন। এই ওয়েবসাইট গুলি হল wbresults.nic. in, www.exametc.com, www.westbengal.shiksha, www.results.shiksha

তাছাড়াও results.shiksha মোবাইল অ্যাপ্লিকেশন ডাউনলোড করে আপনার ফলাফল দেখতে পারেন আপনার। তবে এখনও মাধ্যমিকের মূল্যায়নের ফল উচ্চমাধ্যমিকের আগেই প্রকাশিত হবে। ২০ জুলাই ফল জানা যাবে বলে জানা যাচ্ছে। তবে এখনো পর্যন্ত পর্ষদের তরফে কিছু জানানো হয়নি।



from রাজ্য – Bharat Barta https://ift.tt/3ATP3H7

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন