সোমবার থেকে মেট্রো সংখ্যা বাড়ছে কলকাতা মেট্রোয়, ধীরে ধীরে স্বাভাবিক হচ্ছে মেট্রো পরিষেবা - Get Breaking & Latest Bengali News Online

Breaking

সোমবার, ২৬ জুলাই, ২০২১

সোমবার থেকে মেট্রো সংখ্যা বাড়ছে কলকাতা মেট্রোয়, ধীরে ধীরে স্বাভাবিক হচ্ছে মেট্রো পরিষেবা

আজকে অর্থাৎ সোমবার থেকে কলকাতা মেট্রোতে বাড়তে চলেছে মেট্রোর সংখ্যা। কলকাতা মেট্রো কর্তৃপক্ষের তরফ থেকে জানানো হচ্ছে এবারে সোমবার থেকে শুক্রবার পর্যন্ত দৈনিক ২২০ টি করে মেট্রো চলবে। অন্যদিকে, এখনো পর্যন্ত রবিবার দিন মেট্রো চালানো কোনভাবেই হচ্ছে না, এবং শনিবার শুধুমাত্র জরুরী কাজের সঙ্গে যুক্ত মানুষেরা মেট্রো পরিষেবা ব্যবহার করতে পারবেন।

শুধু তাই নয় এগিয়ে আনা হয়েছে প্রথম মেট্রো সময়। এবার থেকে দক্ষিনেশ্বর থেকে কবি সুভাষগামী প্রথম মেট্রো ছাড়বে সকাল সাড়ে সাতটায়। আর দমদম থেকে দক্ষিণেশ্বর এর উদ্দেশ্যে প্রথম মেট্রো ছাড়বে সকাল সাড়ে সাতটায়। দমদম থেকে কবি সুভাষগামী প্রথম মেট্রো ছাড়বে সকাল সাড়ে সাতটায়।

শেষ মেট্রোর ক্ষেত্রে সময়টা পাল্টাচ্ছে। দক্ষিনেশ্বর থেকে কবি সুভাষগামি শেষ মেট্রো ছাড়বে সন্ধ্যা ৭ টা ৪৮ মিনিটে। কবি সুভাষ থেকে দক্ষিণেশ্বরের শেষ মেট্রো ছাড়বে রাত ৮ টায়। দমদম থেকে কবি সুভাষগামী শেষ মেট্রো ছাড়বে রাত ৮ টায়।

এছাড়াও কলকাতা মেট্রো তরফ থেকে জানিয়ে দেওয়া হয়েছে, এবারের সোমবার থেকে শুক্রবার সকালে এবং সন্ধ্যায় অফিস টাইমে মাত্র ৬ মিনিট অন্তর করে আপনারা মেট্রো পেয়ে যাবেন। মেট্রো পরিষেবা ধীরে ধীরে স্বাভাবিক হচ্ছে। এই কারণেই কলকাতা মেট্রো তরফ থেকে টাইমিং বৃদ্ধি করা হলো তাদের মেট্রো পরিষেবা।



from রাজ্য – Bharat Barta https://ift.tt/2UEUtp7

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন