‘রাজ্যে টিকাকরণে গরমিল আছে’, কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রীকে অভিযোগ জানিয়ে টুইট শুভেন্দুর - Get Breaking & Latest Bengali News Online

Breaking

বুধবার, ২ জুন, ২০২১

‘রাজ্যে টিকাকরণে গরমিল আছে’, কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রীকে অভিযোগ জানিয়ে টুইট শুভেন্দুর

পশ্চিমবঙ্গে করোনা ভাইরাসের টিকাকরন নিয়ে বিস্তর সমস্যা রয়েছে। কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী হর্ষবর্ধনকে ফোনে টিকাকরণের গরমিলের কথা জানিয়ে তার আশঙ্কার কথা শোনালেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। এদিন সকালে টুইট করে শুভেন্দু জানিয়ে দিয়েছেন, তিনি কেন্দ্রীয় মন্ত্রী হর্ষবর্ধনকে এই রাজ্যের টিকাকরণ নিয়ে অবগত করেছেন।

শুভেন্দু তার টুইটে উল্লেখ করেছেন, তিনি কেন্দ্রীয় মন্ত্রী হর্ষবর্ধনকে ফোন করে এই টিকাকরনের গরমিলের কথা উল্লেখ করেছেন। তিনি লিখেছেন, ‘রাজ্যে টিকা বণ্টনে ব্যাপক গরমিল নিয়ে উদ্বেগে রয়েছে আমি নিজে। কথা হয়েছে কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী হর্ষবর্ধনের সঙ্গে। তার পরামর্শে নির্দিষ্ট ঘটনার বিস্তারিত রিপোর্ট যতটা তাড়াতাড়ি সম্ভব পাঠাচ্ছি।’

অন্যদিকে মমতা বন্দ্যোপাধ্যায়ের সোমবার দাবি করেছেন, বাংলা টিকাকরনের সব থেকে এগিয়ে রয়েছে। মমতার দাবি, ‘১ কোটি ৪১ লক্ষ ডোজ বাংলায় দেওয়া হয়েছে। ১.১ কোটি আমি লোককে প্রথম ডোজ দেওয়া হয়েছে। ৪০ লক্ষকে দেওয়া হয়েছে দ্বিতীয় ডোজ। আমি নিজের তলায় ভ্যাকসিন কিনছি। মে মাসে ১৮ লক্ষ ডোজ কিনেছি ভ্যাকসিন নিজের টাকায়। জুন মাসে আরো ২২ লক্ষ ডোজ কিনবো। ১১৪ কোটি টাকা খরচ হচ্ছে এই ভ্যাকসিন কেনার জন্য।”

তবে শুভেন্দু অধিকারীর অভিযোগের টুইট করার পরে এখনো পর্যন্ত তৃণমূল কংগ্রেস কোনো পদক্ষেপ গ্রহন করেনি। তার পাশাপাশি তারা অপেক্ষা করছে কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী হর্ষবর্ধনের জন্য। আপাতত বাংলায় যেরকম ভাবে টিকাকরণ চলছে সেরকম চলবে।



from রাজ্য – Bharat Barta https://ift.tt/2SMD2S4

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন