মুকুলকে ফোন মোদির, খোঁজ নিলেন জয়ার - Get Breaking & Latest Bengali News Online

Breaking

বৃহস্পতিবার, ৩ জুন, ২০২১

মুকুলকে ফোন মোদির, খোঁজ নিলেন জয়ার

বিগত কয়েকদিন ধরে করোনাভাইরাস আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি মুকুল রায়ের স্ত্রী কৃষ্ণা রায়। গতকাল তার খোঁজ নিতে অ্যাপোলো হাসপাতালে গিয়ে শুভ্রাংশু রায় এর সঙ্গে কথা বলে এসেছেন যুব তৃণমূল সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়। আর তারপরেই বৃহস্পতিবার মুকুল রায়কে ফোন করলেন খোদ নরেন্দ্র মোদি। ফোন করে মুকুল রায়ের স্ত্রীর ব্যাপারে খোঁজখবর নিয়েছেন তিনি, এরকমটাই খবর সূত্র মারফত।

সকাল সাড়ে ১০টা নাগাদ মুকুলকে ফোন করেছেন প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদি। তিনি মুকুল রায়ের স্ত্রী এর স্বাস্থ্যের ব্যাপারে খোঁজখবর নিয়েছেন। একদিকে যখন অভিষেক বন্দ্যোপাধ্যায় এর সৌজন্যে মুগ্ধ শুভ্রাংশু, ঠিক সেই সময় মুকুল রায়কে ফোন করলেন খোদ মোদি। ফলে এই বিষয়টি রাজনৈতিক পর্যবেক্ষকদের কাছে বেশ তাৎপর্যপূর্ণ।

অন্যদিকে, অভিষেক বন্দ্যোপাধ্যায় এর পর মুকুল রায়ের স্ত্রীকে দেখতে গিয়েছিলেন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ। অভিষেক বন্দ্যোপাধ্যায় এর সৌজন্যে রক্ষা প্রসঙ্গে রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ বললেন, “এসময় আত্মীয়-স্বজনের মনোবল বাড়ানোর দরকার। পরস্পরের পাশে থাকা এবং সহযোগিতা করা উচিত। সংকটের সময়ে সব পুরনো শত্রুতা ভুলে গিয়ে একে অপরের পাশে দাঁড়ানোটা উচিত। শুভ্রাংশু এবং অভিষেক একে অপরের পূর্ব পরিচিত, তাই দেখা করতেই পারেন।”

তবে সূত্রের খবর, শুভ্রাংশু রায় কিন্তু দিলীপ ঘোষের সঙ্গে দেখা করেননি। অভিষেক যখন গেছিলেন তখন ছিলেন না মুকুল, আর দিলীপ ঘোষ যখন গেলেন তখন নেই শুভ্রাংশু। ফলে স্বভাবতই মুকুল রায়ের স্ত্রী এর করোনা আক্রান্ত হওয়ার ঘটনা রাজ্য রাজনীতিতে নতুন জল্পনার উদ্রেক যে ঘটিয়েছে এটা আর বলার অপেক্ষা রাখে না।



from রাজ্য – Bharat Barta https://ift.tt/3cekktj

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন