টিকাকরণের ছবি শেয়ার করলেই ৫০০০ টাকা পুরস্কার! জানাল কেন্দ্র - Get Breaking & Latest Bengali News Online

Breaking

শনিবার, ২২ মে, ২০২১

টিকাকরণের ছবি শেয়ার করলেই ৫০০০ টাকা পুরস্কার! জানাল কেন্দ্র

করোনা পরিস্থিতিতে নাস্তানাবুদ হতে গচ্ছে গোটা রাজ্য সহ দেশবাসীকে। এমন অবস্থায় গণ টিকাকরণের প্রয়োজনীতা বোঝা যাচ্ছে। কেন্দ্র সরকারের তরফে এর মধ্যেই Covid Vaccination অভিযানের গতি বাড়ানো হয়েছে। দেশে ১ লা মে থেকে তৃতীয় পর্যায়ে ১৮-৪৪ বছরের মানুষের জন্য করোনার টিকাকরণ চালু হয়ে গিয়েছে ইতিমধ্যেই। এমন সময় কেন্দ্র সরকারের পক্ষ থেকে জানানো হয়েছে যে করোনার টিকা নেওয়ার পর খুব ভালো ট্যাগলাইন দিয়ে ছবি যদি সেই ব্যক্তি শেয়ার করেন তবে পাবেন ৫০০০ টাকা। দুই দিন আগেই এমন ঘোষণা করা হয়েছে কেন্দ্র সরকারের পক্ষ থেকে।

সরকারের অফিসিয়াল টুইটার হতে গত ১৯ তারিখ এই টুইটটি করা হয়েছিল। সেই টুইটে লেখা ছিল,”আপনি কি করোনা ভ্যাকসিন নিয়েছেন? বাকি মিলিয়ন জনকে ভ্যাকসিন নেওয়ার জন্য আপনি উৎসাহিত করতে পারেন। নিজের ভ্যাকসিন নেওয়া ছবি শেয়ার করুন একটি ভালো ট্যাগলাইনের সাথে এবং পান ৫০০০ টাকা জেতার সুযোগ।

কোথায় শেয়ার করতে হবে ছবি?

অফারটি লোভনীয় অফার তো বটেই। লকডাউনে প্রতিজনই বাড়িতে বসে আছেন, এমন অবস্থায় সরকারের পক্ষ থেকে যদি এমন অফার দেওয়া হয়, তবে না করে থাকা যায়? My Gov India এর তরফ থেকে একটি লিঙ্ক শেয়ার করা হয়েছে, যেখানে আপনি করোনার টিকা নেওয়ার পরে সুন্দর ট্যাগলাইন দিয়ে ছবি দিলেই পেতে পারেন ৫০০০ টাকা পুরস্কার। সেই জন্য ক্লিক করতে হবে ওপরের লিঙ্কটিতে। এক জন বা দুই জন না। এই পুরস্কার এক সাথে অনেকজন জিততে পারবেন, এমনটাই জানানো হয়েছে কেন্দ্রের পক্ষ থেকে।



from দেশ – Bharat Barta https://ift.tt/2SiT5qo

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন