রাত্রে নবান্নে অবস্থান করলেন মমতা, কন্ট্রোল রুম থেকেই বার্তা দিলেন রাজ্যবাসীর উদ্দেশ্যে - Get Breaking & Latest Bengali News Online

Breaking

বুধবার, ২৬ মে, ২০২১

রাত্রে নবান্নে অবস্থান করলেন মমতা, কন্ট্রোল রুম থেকেই বার্তা দিলেন রাজ্যবাসীর উদ্দেশ্যে

বুধবার উড়িষ্যা উপকূলের ধামরায় ল্যান্ডফল করেছে ভয়ানক ঘূর্ণিঝড় যশ। পশ্চিমবঙ্গের দিঘাতেও এই ঘূর্ণিঝড়ের কিছুটা প্রভাব পড়েছে। এই ঝড়ের ফলে ক্ষয়ক্ষতির সম্ভাবনা প্রচুর। তাই এই ঘূর্ণিঝড় যশের মোকাবিলা করার জন্য নবান্নে মঙ্গলবার রাতটা কাটালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। নবান্নে তৈরি কন্ট্রোল রুমে বসে তিনি সর্বক্ষণের জন্য ঘূর্ণিঝড় যশের গতিপ্রকৃতির উপরে নজর রাখলেন।

সূত্রের খবর অনুযায়ী রাত ৯.৩০ নাগাদ তিনি নবান্নের কন্ট্রোল রুমে গিয়ে পৌঁছান। সেখানেই সারারাত অবস্থান করে পরিস্থিতি পর্যালোচনা করেন এবং কন্ট্রোল রুমের বিশেষজ্ঞদের সঙ্গে আলাপচারিতা করেন যশের গতিপ্রকৃতি নিয়ে। জানা যাচ্ছে, বুধবার সকাল থেকেই নবান্নের কন্ট্রোল রুমে থাকবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

তবে শুধুমাত্র মমতা বন্দ্যোপাধ্যায় একা নন, তার সাথে নবান্নের উচ্চপদস্থ আধিকারিকরাও থাকবেন তার সাথে। মঙ্গলবার মমতা বন্দ্যোপাধ্যায় রাজ্যবাসীর উদ্দেশ্যে বার্তা দিলেন, “ব্লকে ব্লকে কন্ট্রোল রুম খোলা হয়েছে। ৭৪,০০০ অফিসার এবং কর্মচারী নিয়ে আমরা প্রত্যক্ষভাবে ঘূর্ণিঝড় মোকাবিলা করছি। জেলা শাসকদের সঙ্গে সব সময় যোগাযোগ রাখা হচ্ছে। এছাড়াও পুলিশ এবং বিপর্যয় মোকাবিলা বাহিনী আমাদের সাহায্য করছে।”

শুধু তাই না, মমতা বন্দ্যোপাধ্যায় ঘোষণা করেছেন, সবাইকে কাজে নামানো হবে। দরকার পড়লে তিনি সেখানে সেনাবাহিনীকে নামাবেন উদ্ধারকার্য সহায়তা করার জন্য। নিজেদের সর্বশক্তি দিয়ে এই ভয়াল ভয়ংকর ঘূর্ণিঝড় যশের মোকাবিলা করতে চলেছেন মমতা, এমনটাই তিনি আজকে বুঝিয়ে দিলেন প্রকারান্তরে।



from রাজ্য – Bharat Barta https://ift.tt/3fJ3vrD

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন