ত্রাণের খাবারে বিষ মিশিয়েছেন রুদ্রনীল ঘোষ, বিস্ফোরক অভিযোগ তৃণমূলের - Get Breaking & Latest Bengali News Online

Breaking

শুক্রবার, ২৮ মে, ২০২১

ত্রাণের খাবারে বিষ মিশিয়েছেন রুদ্রনীল ঘোষ, বিস্ফোরক অভিযোগ তৃণমূলের

দক্ষিণ কলকাতার অত্যন্ত গুরুত্বপূর্ণ নির্বাচন কেন্দ্র ভবানীপুরে শোভনদেব চট্টোপাধ্যায় এর বিরুদ্ধে অত্যন্ত খারাপ ভাবে পরাজিত হয়েছেন বিজেপি নেতা রুদ্রনীল ঘোষ। কিন্তু তার পরেও তিনি ভবানীপুরের মানুষদের জন্য কাজ করতে চান বলে বারবার মন্তব্য করেছেন। ভোটের আগে রুদ্রনীল ঘোষকে অনেকে বরণ করে নিয়েছিলেন, কিন্তু ভোটের পরে সেরকম কিছু দেখা গেল না। বরং তাদের ব্যবহার একেবারে বদলে গেল। মানুষকে ত্রাণ দিতে গিয়ে ভবানীপুরে সরাসরি মানুষের হাতে থাপ্পড় খেলেন রুদ্রনীল ঘোষ।

এই ঘটনার ফলে একেবারে চমকে যান বিজেপি নেতা রুদ্রনীল। পুলিশের দ্বারস্থ হয়ে এই ঘটনার বিরুদ্ধে অভিযোগ জানান তিনি। কালীঘাট থানায় শারীরিক নিগ্রহের অভিযোগ দায়ের করেন রুদ্রনীল ঘোষ। ভবানীপুরের ৭১ নম্বর ওয়ার্ডে কয়েকজন বিজেপি কর্মী সমর্থকদের নিয়ে ত্রাণ বিলি করতে গিয়েছিলেন রুদ্রনীল ঘোষ। সেখানে বহু বিজেপি কর্মী উপস্থিত ছিলেন। কিন্তু সেই ভিড়ের মাঝখানে হঠাৎ করে একজন এসে রুদ্রনীল ঘোষকে সপাটে একটা চড় কষিয়ে বসেন। কিছু বুঝতে পারার আগেই চশমা খুলে সরাসরি মাটিতে পড়ে যায় রুদ্রনীল ঘোষের।

তিনি স্থানীয় তৃণমূল নেতৃত্বকে এই ঘটনার জন্য কাঠগড়ায় দাঁড় করান এবং সেই অভিযোগ নিয়ে সরাসরি কালীঘাট থানায় লিখিত মামলা দায়ের করে আসেন। অন্যদিকে স্থানীয় তৃণমূল নেতৃত্ব এই অভিযোগ সরাসরি অস্বীকার করেছে। তৃণমূল নেতৃত্বের দাবি, কোন রকম মারধর করা হয়নি রুদ্রনীল ঘোষকে। বরং তৃণমূলের বিস্ফোরক অভিযোগ, রুদ্রনীল ঘোষ নাকি ত্রাণের খাবারে বিষ মিশিয়ে থাকতে পারেন। তৃণমূল বলছে, এখানকার মানুষ সব রকম ত্রান ইতিমধ্যেই পেয়ে গিয়েছেন, তাহলে উনি এখন হঠাৎ করে ত্রাণ দিতে এসেছেন কেন?

উল্টোদিকে রুদ্রনীল ঘোষ দাবি করেন, ত্রাণ দিতে গেলে কি কোন রকম পারমিশন নিতে হবে? ইতিমধ্যেই কালীঘাট থানায় এই অভিযোগে একটি মামলা দায়ের হয়েছে। বর্তমানে কালীঘাট থানার পুলিশ এই মামলার তদন্ত করছে এবং জানার চেষ্টা করছে রুদ্রনীল ঘোষকে আদৌ কেউ থাপ্পর মেরেছিলো নাকি অভিযোগটি ভিত্তিহীন।



from রাজ্য – Bharat Barta https://ift.tt/2RScC1c

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন