অশালীন মেসেজ সোনারপুরের বিধায়ক লাভলী মৈত্রকে, রাতারাতি গ্রেফতার বিজেপি কর্মী - Get Breaking & Latest Bengali News Online

Breaking

শনিবার, ২২ মে, ২০২১

অশালীন মেসেজ সোনারপুরের বিধায়ক লাভলী মৈত্রকে, রাতারাতি গ্রেফতার বিজেপি কর্মী

একুশে বাংলা বিধানসভা নির্বাচনে গেরুয়া শিবিরকে বিরাট ব্যবধানে পরাজিত করে বাংলার মানুষ হতে বসেছে তৃণমূল কংগ্রেস। সোনারপুর দক্ষিণ বিধানসভা কেন্দ্র থেকে জয়ী হয়েছিলেন তারকা অভিনেত্রী লাভলী মৈত্র। কিন্তু এবার তাকেই অশালীন মেসেজ এবং ফোনে খুনের হুমকি দেওয়ার অভিযোগ উঠল। থানায় অভিযোগ জানালে পুলিশ বর্ধমান থেকে এক যুবককে আইটি অ্যাক্টে গ্রেপ্তার করে।

জানা গিয়েছে, সোনারপুর দক্ষিণের বিধায়ক লাভলী মৈত্রের ফোনে শুক্রবার সকাল থেকে এক অজানা নাম্বার থেকে ফোন আসছিলো। ফোন ধরলে তাকে দেখে নেওয়ার বা মেরে ফেলার হুমকি দেওয়া হয়। ফোন নম্বর ব্লক করে দেওয়ার পর একটি নাম্বার থেকে নানা রকম অশালীন ভাষায় হোয়াটসঅ্যাপ মেসেজ আসা শুরু করে এবং প্রত্যেকটি মেসেজের শেষে বিজেপি জিন্দাবাদ লেখা দেখা যায়।

লাভলী মৈত্র শুক্রবার সোনারপুর থানায় ঘটনার বিস্তারিত বিবরণ দিয়ে অভিযোগ জানায়। অভিযোগের ভিত্তিতে সোনারপুর থানার পুলিশ তদন্তে নেমে ও দিন রাতেই বর্ধমান থেকে সৌমেন ঘোষাল নামক এক যুবককে গ্রেপ্তার করে। ওই যুবক বর্ধমানের গলসির বাসিন্দা। পুলিশ বর্তমানে তদন্ত করছে যে ওই যুবক বিজেপির সঙ্গে কতটা যুক্ত। তাছাড়া যুবকের থেকে একটি মোবাইল ফোন বাজেয়াপ্ত করা হয়েছে। তিনি হঠাৎ করে কেন এমন করলেন তা নিয়ে জিজ্ঞাসাবাদ করছে সোনারপুর থানার পুলিশ।

এই বিষয়ে বিধায়ক লাভলী মৈত্র বলেছেন, “বারবার বিজেপি দাবি করে তৃণমূল নাকি বাংলার পরিবেশ নষ্ট করে। কিন্তু এবার এই ঘটনা চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিল কে বা কারা বাংলার পরিবেশ নষ্ট করছে। এটা বিজেপির কালচার। ওদের লোক কোনদিনই মেয়েদের সম্মান দিতে জানে না। তাদেরই লোক এরকম কাজ করতে পারে।”



from রাজ্য – Bharat Barta https://ift.tt/2Tc7q8I

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন