অনেকদিন ছিলেন চুপ করে, অবশেষে এবারে স্ত্রীর পরকীয়া নিয়ে মুখ খুললেন খোদ বৈশাখী ব্যানার্জির স্বামী - Get Breaking & Latest Bengali News Online

Breaking

মঙ্গলবার, ২৫ মে, ২০২১

অনেকদিন ছিলেন চুপ করে, অবশেষে এবারে স্ত্রীর পরকীয়া নিয়ে মুখ খুললেন খোদ বৈশাখী ব্যানার্জির স্বামী

পরকীয়া তো এখন লিগ্যাল হয়ে গেছে, এখন যে যা ইচ্ছা করতেই পারে, কোনো অসুবিধা নেই। শোভন বৈশাখী প্রসঙ্গে মৌনব্রত ভাঙলেন এবারে বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের স্বামী। রাজ্য রাজনীতিতে শোভন এবং বৈশাখী একটি ফ্যাক্টর হিসাবে সামনে এসেছেন কিছুদিন হলো। সম্প্রতি নারদ মামলায় নাম জড়ানোর পরে চাপে পড়ে গেছেন শোভন। হাসপাতালে ভর্তি হওয়ার সময় তাকে নিয়ে আবেগাপ্লুত হয়ে পড়েন বৈশাখী বন্দ্যোপাধ্যায়। অন্যদিকে আবার শোভনের জন্য হাসপাতালে ছুটে গেছেন তার তার স্ত্রী রত্না। ফলে শোভন রত্না এবং বৈশাখীর এই ত্রইয়ে নতুন মাত্রা পেতে শুরু করেছে পরকীয়া।

আর শোভন এবং বৈশাখীর এই সম্পর্ক নিয়ে এবারে মুখ খুললেন বৈশাখীর স্বামী। সোশাল মিডিয়ায় হট কেক হয়ে ওঠা এই সম্পর্কটা নিয়ে তার মতামত এবারে প্রকাশ্যে আনলেন বৈশাখীর স্বামী মনোজিত মন্ডল। বৈশাখী ও রত্নাকে নিয়ে একসাথে তিনি মুখ খুললেন। বৈশাখীর ব্যাপারে তিনি বললেন, “বৈশাখী ব্যানার্জি বা কেউ একটা ২২ বছরের সম্পর্ক ভেঙে দেবেন কিকরে। যদিও এই সম্পর্ক ভেঙে যাওয়ার কারণ সবাই বুঝেই গেছে। কোর্টের কাছেও বিষয়টি একেবারে পরিষ্কার। বৈশাখী কখনোই শোভন ও রত্নার ডিভোর্সের কারণ হতে পারেন না। এখন তো পরকীয়া লিগ্যাল।”

এরপরই তিনি বলেন, “এখন তো এই পরকীয়া কোনো অসুবিধার কারণ হতে পারেনা। যে কেউ পরকিয়া করতেই পারেন।” তার সঙ্গেই রত্নাকে নিয়ে মনোজিত বললেন, “রত্না দেবীকে ভালোভাবে চিনিনা। ওনার সঙ্গে মাত্র ১ কি ২ বার কথা হয়েছে। উনি এখন স্বাভাবিক অবস্থায় নেই। উনি স্বাভাবিক ভাবে ভেঙে পড়েছেন। রত্না দেবীর চিকিৎসা দরকার। উনি খুব অসুস্থ।”

প্রসঙ্গত, শোভন চট্টোপাধ্যায় হাসপাতালে ভর্তি হওয়ার দিন সেখানে গিয়েছিলেন বৈশাখী। আবার সেখানে হাসপাতালের দরজা ধরে অশ্রুধারা বইয়ে তিনি শোভনকে কিছু ওষুধ খাওয়ানোর আর্জি জানান। পরে আবার একটি বেসরকারি মিডিয়ার প্রতিবেদনে বৈশাখিকে শোভনের সঙ্গে হাঁটতে দেখা যায় হাসপাতাল করিডোরে তাও আবার রাত পোশাক পরেই। অন্যদিকে, শোভনকে নিজাম প্যালেসে নিয়ে যাওয়ার সময় তাকে দেখতে ছুটে আসেন শোভনের স্ত্রী রত্না। সবকিছু মিলিয়ে শোভন, রত্না এবং বৈশাখীর এই ত্রিকোণ প্রেমকাহিনী সোশাল মিডিয়ায় মিমের একটি বড়ো উপাদান, সেটা আর বলার অপেক্ষা রাখেনা।



from রাজ্য – Bharat Barta https://ift.tt/3oYQbUl

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন