কমার কোন নামই নেই, রাজ্যে করোনা সংক্রমণ ২১ হাজার ছুঁই ছুঁই - Get Breaking & Latest Bengali News Online

Breaking

বৃহস্পতিবার, ১৩ মে, ২০২১

কমার কোন নামই নেই, রাজ্যে করোনা সংক্রমণ ২১ হাজার ছুঁই ছুঁই

পশ্চিমবঙ্গে করোনা সংক্রমণ যেন কমতেই চাইছে না। প্রতিদিন নতুন নতুন রেকর্ড তৈরি করছে এই করোনাভাইরাস। এই পরিস্থিতিতে আবারো বৃহস্পতিবার একটি নতুন রেকর্ড তৈরি করল করোনা ভাইরাসের আক্রমণ। এবারে ২০,০০০ এর গণ্ডি অতিক্রম করে ২১,০০০ এর দিকে এগোলো রাজ্যের করোনা আক্রান্তের সংখ্যা। মৃত্যুর সংখ্যা কিন্তু এখন অনেকটা কম হয়েছে। অন্যদিকে রাজ্যের দৈনিক সুস্থতা ১৯,০০০ এর বেশি। রিপোর্ট অনুযায়ী, বর্তমানে রাজ্যের করোনা পরিস্থিতি একেবারে ভয়াবহ।

এদিন রাজ্যে সর্বমোট ৭০ হাজারের বেশি নমুনা নেওয়া হয়েছে। সুস্থতার হার এখন অপরিবর্তিত থাকলেও আজকে স্বাস্থ্য দপ্তরের বুলেটিন অনুযায়ী বৃহস্পতিবার রাজ্যে ২০,৮৩৯ জন আক্রান্ত হয়েছেন করোনা ভাইরাসে।

তার মধ্যে সবথেকে বেশি আক্রান্ত উত্তর ২৪ পরগনায়। এই জেলায় আক্রান্ত ৪,০০০ র বেশি মানুষ। এছাড়াও কলকাতায় ৪,০০০ এর কাছাকাছি মানুষ আক্রান্ত করোনা ভাইরাসে। রাজ্যে এখন মোট রোগীর সংখ্যা ১০,৭৩,৭১৭।

রাজ্যে আজকে মৃত্যু হয়েছে ১২৯ জনের। কলকাতায় ৩৯ এবং উত্তর ২৪ পরগনায় আছেন ২৫ জন মৃত। বাকি অন্যান্য জেলায়। করোনা মুক্ত হয়েছেন ১৯,১৮১ জন। উল্লেখযোগ্য বিষয় হলো, কলকাতা এবং অন্যান্য ৯টি জেলায় কমেছে অ্যাক্টিভ কেসের সংখ্যা। পাশাপাশি সংক্রমণ বাড়ার জন্য সারা রাজ্যে অ্যাক্টিভ কেসের সংখ্যা কিছুটা বেড়েছে। বর্তমানে বাংলায় অ্যাক্টিভ করোনা রোগী আছেন ১,৩০,২১৩ জন।



from রাজ্য – Bharat Barta https://ift.tt/3bomiHm

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন