নিখোঁজ অমিত শাহ, দায়ের হল মিসিং ডায়েরি - Get Breaking & Latest Bengali News Online

Breaking

বৃহস্পতিবার, ১৩ মে, ২০২১

নিখোঁজ অমিত শাহ, দায়ের হল মিসিং ডায়েরি

স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ বিধানসভা নির্বাচনের পর থেকে আর দেখা দিচ্ছেন না কাউকে। তিনি মোটামুটি নিজেকে একেবারে আইসোলেট করে নিয়েছেন। তাই তাকে আবার নিজের জায়গায় ফিরিয়ে আনার জন্য তোড়জোড় শুরু করলো প্রধান বিরোধী দল কংগ্রেস। কংগ্রেসের ছাত্র সংগঠন ন্যাশনাল স্টুডেন্টস ইউনিয়ান অফ ইন্ডিয়া এর তরফ থেকে অমিত শাহের নামে একটি মিসিং ডায়েরি করা হলো।

কংগ্রেসের ছাত্রসংগঠনের প্রধান নাগেশ কারিয়াপ্পা বললেন, “এই পরিস্থিতিতে যেখানে ভারতে অক্সিজেনের সংকট এবং হাসপাতালের বেডে সংকট রয়েছে তখন দেশের সেকেন্ড-ইন-কমান্ড কিভাবে কোনো মন্তব্য না করে থাকতে পারেন। এই মুহূর্তে রাজনীতিকদের মধ্যে এই মুহূর্তে রাজনীতিকদের প্রধান কাজ হওয়া উচিত আমাদের পাশে দাঁড়ানো, দেশের মানুষকে রক্ষা করা। তার জায়গায় তিনি একেবারে নিজেকে লুকিয়ে রেখেছেন।”

অন্যদিকে, প্রধানমন্ত্রীকে দেখা যাচ্ছে অক্সিজেন সংকট, বেডের সংকট নিয়ে একের পর এক বৈঠক করতে। তার বিরুদ্ধে অভিযোগ উঠছে করোনার দ্বিতীয় ঢেউ নাকি তার জন্য এসেছিল। কিন্তু যাই হোক, প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদী চেষ্টা করছেন। কিন্তু স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ কিভাবে পায়ের উপর পা তুলে দিন কাটাচ্ছেন সেটা বোঝাই যাচ্ছে না। ঠিক এই কারণেইস্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের নামে মিসিং ডায়েরি করেছেন কংগ্রেস ছাত্র সংগঠনের বেশ কয়েকজন।

কংগ্রেস ছাত্র সংগঠনের তরফ থেকে জানানো হয়েছে, ‘এই ভয়ঙ্কর ভাইরাসের বিরুদ্ধে আমরা প্রত্যেকে লড়াই চালিয়ে যাচ্ছি। এই পরিস্থিতিতে আমরা সরকারকেও আমাদের পাশে চাইছি। কিন্তু প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে দেখা গেলেও অমিত শাহ কে আমাদের পাশে দেখা যাচ্ছে না। রাজনীতিকদের কাজ এই মুহূর্তে দেশের সেবা করা, পালিয়ে যাওয়া নয়।’



from দেশ – Bharat Barta https://ift.tt/3olJiMs

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন