করোনায় মৃত সাংবাদিকদের ১০ লক্ষ টাকা আর্থিক সাহায্য ঘোষণা যোগী সরকারের - Get Breaking & Latest Bengali News Online

Breaking

সোমবার, ৩১ মে, ২০২১

করোনায় মৃত সাংবাদিকদের ১০ লক্ষ টাকা আর্থিক সাহায্য ঘোষণা যোগী সরকারের

উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ ঘোষণা করে দিলেন, যে সমস্ত সাংবাদিক করোনা ভাইরাসের কারণে নিজের প্রাণ হারিয়েছেন তাদের প্রত্যেককে ১০ লক্ষ টাকা করে আর্থিক সাহায্য করবে উত্তরপ্রদেশ সরকার। হিন্দি জার্নালিজম দিবসের অনুষ্ঠানে দিতে গিয়ে যোগী আদিত্যনাথ এই ঘোষণা করেন। তিনি বলেন, “স্বাধীনতা আন্দোলনের সময়কাল থেকে আজ পর্যন্ত, হিন্দি সাংবাদিকতা আমাদের সামাজিক উন্নতি এবং আমাদের দেশকে আরো সুদৃঢ় করে গড়ে তুলতে সাহায্য করেছে। সমস্ত সাংবাদিকদের আমার তরফ থেকে শুভেচ্ছা।”

উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ আরও জানিয়েছেন, উত্তরপ্রদেশ সরকারের তরফ থেকে সাংবাদিকতা এবং সম্প্রচারকে সব সময় প্রাধান্য দেওয়া হবে এবং সকলকে উৎসাহিত করা হবে যেন তারা আরো ভালোভাবে সাংবাদিকতা করতে পারে।

করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউয়ের সময় দেশের বহু সাংবাদিক কোভিড-১৯ এর আক্রমণে প্রাণ হারিয়েছিলেন। নিজের দায়িত্ব পালন করতে গিয়ে বহু মানুষ নিজের প্রিয়জনকে হারিয়েছেন, করোনা ভাইরাসের আক্রমণে শুধু নিজে নন তার পরিবারের লোকেরাও আক্রান্ত। তাই তাদের পাশে দাড়ানোর জন্য উত্তরপ্রদেশ সরকার আর্থিক সাহায্য করবে বলে জানিয়েছেন যোগী আদিত্যনাথ।

যোগী বলেছেন, “করোনা ভাইরাসের সময়ের মতো একটি চ্যালেঞ্জিং সময়ে বহু সাংবাদিক ভাই এবং মিডিয়া কর্মীরা তাদের জীবন বাজি রেখে আমাদের সকলের জন্য সঠিক তথ্য তুলে এনেছেন। মানুষকে সত্যি খবর জানতে সাহায্য করেছেন এই সাংবাদিকরা। তারা সব সময় ২৪×৭ কাজ করে আমাদের সকলকে সঠিক সময়ে সঠিক তথ্য পেশ করেন। তাদের কাজ সত্যিই প্রশংসনীয়।”



from দেশ – Bharat Barta https://ift.tt/3i1IMC4

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন