রকমারি খাবারের মেনু, জমিয়ে সাত মাসের সাধ খেলেন অভিনেত্রী মধুবনী - Get Breaking & Latest Bengali News Online

Breaking

শুক্রবার, ১২ মার্চ, ২০২১

রকমারি খাবারের মেনু, জমিয়ে সাত মাসের সাধ খেলেন অভিনেত্রী মধুবনী

কিছুদিন আগেই অভিনেতা রাজা গোস্বামী (Raja Goswami)-র সঙ্গে কয়েকটি ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন তাঁর অন্তঃসত্ত্বা স্ত্রী অভিনেত্রী মধুবনী গোস্বামী (Madhubani Goswami)। ছবিগুলি শেয়ার করে ক্যাপশন দিয়ে মধুবনী লিখেছেন, এগুলি তাঁদের আনন্দের ছবি। ছবিগুলিতে মধুবনীর পরনে রয়েছে মভ পিঙ্ক রঙের লঙ ম্যাটারনিটি ড্রেস। মধুবনীর শরীরে ক্রমশ স্পষ্ট হয়ে উঠছে আগামীর চিহ্ন অর্থাৎ বেবি বাম্প। মাতৃত্বের সময়ে কোনো ডায়েট মানা সম্ভব নয়। তাই এতদিন যেসব খাবার থেকে দূরে থেকেছেন মধুবনী, এখন সেই পিৎজা, বিরিয়ানি সবকিছুই খেতে দেখা যাচ্ছে তাঁকে। এর মধ্যেই চকলেটেও কামড় বসিয়েছেন মধুবনী। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় মুহূর্তে ভাইরাল হয়েছে।

26 শে জানুয়ারি মধুবনী প্রজাতন্ত্র দিবস উদযাপন করেছেন গান গেয়ে। বিখ্যাত হিন্দি ফিল্ম ‘বর্ডার’-এর জনপ্রিয় গান ‘সন্দেশে আতে হ্যায়’ গেয়েছেন মধুবনী। মধুবনীর গানের ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয়েছে। ইতিমধ্যেই ভিডিওটির ভিউ ছাড়িয়ে গেছে ছাব্বিশ হাজার।

সম্প্রতি মধুবনীর শাশুড়ি আয়োজন করেছিলেন মধুবনীর সাত মাসের সাধের। মধুবনী নিজের শাশুড়িকে ‘মামণি’ বলে ডাকেন। নিজের সাধের ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন মধুবনী। ছবিগুলিতে সোনালি নেটের শাড়ি পরে জমিয়ে সাধ খেতে দেখা যাচ্ছে মধুবনীকে। তার আগে মধুবনী ও তাঁর ‘মামণি’ পালন করেছেন কিছু মাঙ্গলিক রীতি। মধুবনীর সাধের পাতে এদিন কিছুই বাদ ছিল না। পাঁচ রকম ভাজা, বিভিন্ন ধরনের ব্যঞ্জন, মাছ-মাংস সবকিছুই ছিল হবু মায়ের জন্য। কিন্তু মধুবনী সাধের ছবিগুলি শেয়ার করে লিখেছেন, তাঁর সবচেয়ে প্রিয় হল ভাজাভুজি, সেগুলি আরও বেশি পরিমাণে পাতে দেওয়া হলে তাঁর আরও বেশি ভালো লাগত।

গত বছর 5 ই নভেম্বর মধুবনী ইন্সটাগ্রামে তাঁর প্রেগনেন্সির খবর জানিয়েছেন অনুরাগীদের। এছাড়া মধুবনী নিজের বেবি বাম্পের ফটো পোস্ট করেছিলেন। মধুবনীর মাতৃত্বের খবর শুনে নেটিজেনরা তাঁকে অনেক শুভেচ্ছা ও ভালোবাসা জানিয়েছেন। রাজা গোস্বামী (Raja Goswami) ও মধুবনী সকলের কাছে তাঁদের আগত সন্তানের জন্য আশীর্বাদ চেয়েছেন।

স্টার জলসার জনপ্রিয় বাংলা ডেইলি সোপ ‘ভালোবাসা ডট কম’-এর সেট থেকে অভিনেতা রাজা গোস্বামী ও তাঁর স্ত্রী অভিনেত্রী মধুবনীর বন্ধুত্ব শুরু হলেও একসময় তা পরিণত হয় প্রেমে। ‘ভালোবাসা ডট কম’-এর অনস্ক্রিন নায়ক-নায়িকা ওম-তোড়া ওরফে রাজা ও মধুবনী কয়েক বছর আগে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। এই মুহূর্তে রাজা অভিনয় করছেন স্টার জলসার জনপ্রিয় বাংলা ডেইলি সোপ ‘খড়কুটো’য়। মধুবনীর হাতে বহুদিন ধরেই অভিনয়ের কাজ নেই। সম্প্রতি তিনি উত্তর কলকাতার আহিরিটোলায় ‘মধুবনী’জ বিউটি স্পা অ্যান্ড সাঁলো’ নামে নিজের একটি বিউটি পার্লার খুলেছেন। প্রায়ই তাঁকে ইন্সটাগ্রামে নিজের বিউটি পার্লারের প্রচার করতে দেখা যায়।

 

 

 

 



from বিনোদন – Bharat Barta https://ift.tt/3evjV7N

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন