খুব শীঘ্রই মা হতে চলেছেন জনপ্রিয় গায়িকা, বেবিবাম্প নিয়ে জিম করছেন নীতি মোহান, ভাইরাল ভিডিও - Get Breaking & Latest Bengali News Online

Breaking

সোমবার, ৮ মার্চ, ২০২১

খুব শীঘ্রই মা হতে চলেছেন জনপ্রিয় গায়িকা, বেবিবাম্প নিয়ে জিম করছেন নীতি মোহান, ভাইরাল ভিডিও

বলিউড থেকে আসছে একের পর এক অভিনেত্রী ও গায়িকার মা হওয়ার খবর। চলতি মাসেই মা হয়েছেন গায়িকা হর্ষদীপ কউর (Harshdeep kaur)। জানুয়ারি মাসে ভূমিষ্ঠ হয়েছে অভিনেত্রী অনুষ্কা শর্মা (Anushka sharma)-র কন্যাসন্তান ভামিকা (vamika)। ফেব্রুয়ারি মাসে মা হয়েছেন করিনা কপূর খান (kareena Kapoor khan)। এবার সেই তালিকায় নাম যোগ করতে চলেছেন গায়িকা নীতি মোহন (Neeti Mohan)। তবে ফিটনেস ফ্রিক নীতি মাতৃত্বকালীন সময়েও বন্ধ করেননি শরীরচর্চা। 4 ঠা মার্চ নীতি ইন্সটাগ্রামে নিজের কয়েকটি ছবি ও ভিডিও আপলোড করেছেন যেগুলি ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গে নীতিকে নিয়ে নেটিজেনদের একাংশ সমালোচনা শুরু করেছেন।

ছবিগুলিতে দেখা যাচ্ছে, নীতি জিম সেশন করার সময় আয়নার সামনে দাঁড়িয়ে নিজের ছবি তুলছেন। ছবিতে তাঁর বেবিবাম্প দেখা যাচ্ছে। এই পর্যন্ত সব ঠিক থাকলেও সমস্যা শুরু হয়েছে ভিডিওটি নিয়ে। ভিডিওতে দেখা যাচ্ছে নীতি যথেষ্ট সাবধানতা মেনে জিম করছেন এবং জিমের প্রত্যেকটি ইনস্ট্রুমেন্ট ব্যবহার করছেন। প্রশ্ন উঠেছে এখানেই। অনেকেই বলছেন, অন্তঃসত্ত্বা হওয়ার সময় জিম বন্ধ রাখা উচিত। কারণ এর ফলে গর্ভস্থ সন্তানের উপর প্রভাব পড়তে পারে। এর আগে অনুষ্কাও গর্ভবতী থাকার সময় শীর্ষাসন করেছিলেন। তখন তাঁকে নিয়েও শুরু হয়েছিল বিতর্ক। নীতি নিজের ছবি শেয়ার করে ক্যাপশন দিয়ে লিখেছেন, তিনি ফুল ফর্মে রয়েছেন। নীতির বোন ও জনপ্রিয় নৃত্যশিল্পী শক্তি মোহন ছবির নিচে কমেন্ট করে নীতিকে ‘ফিট মম্মা’ বলে অনেকগুলি হার্ট ইমোজি জুড়ে দিয়েছেন।

2019 সালের 15 ই ফেব্রুয়ারি নীতি মোহন ও নীহার পান্ডিয়া (Nihar pandiya)-র বিয়ে হয় হায়দরাবাদের ফলকনামা প‍্যালেসে। চলতি বছর ফেব্রুয়ারি মাসে নিজেদের বিবাহবার্ষিকীর দিন নীতি ও নীহার সোশ্যাল মিডিয়ায় 1+1 =3 লিখে অভিনব কায়দায় শেয়ার করেছিলেন নীতির অন্তঃসত্ত্বা হওয়ার খবর। নেটিজেনরাও নীতি ও নীহারকে শুভেচ্ছা জানিয়েছেন।



from বিনোদন – Bharat Barta https://ift.tt/3bpJ6qr

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন