দেব-শুভশ্রীর গানে উদ্যম নাচ বাংলাদেশের জওয়ানদের, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও - Get Breaking & Latest Bengali News Online

Breaking

সোমবার, ৮ মার্চ, ২০২১

দেব-শুভশ্রীর গানে উদ্যম নাচ বাংলাদেশের জওয়ানদের, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

দেব (Dev) ও শুভশ্রী (subhasree) একসময় টলিটাউনের মোস্ট হট অ্যান্ড হ্যাপেনিং জুটি ছিলেন। শুভশ্রীর একনিষ্ঠ প্রেমিক ছিলেন দেব। শুভশ্রীর লিভিং রুমের টেবিলে সাজানো থাকত দেবের ছবি। সংবাদমাধ্যমের ক্যামেরার সামনে একসময় একে অপরকে চুম্বন করেছিলেন তাঁরা। সেই সময় ফিল্মেও দেব ও শুভশ্রীর জুটির ব্র‍্যান্ড ভ‍্যালু তৈরী হয়েছিল। কিন্তু হঠাৎই এক অজ্ঞাত কারণে দেব-শুভশ্রীর সম্পর্ক ভেঙে যায়। শুভশ্রী বিয়ে করেন পরিচালক রাজ চক্রবর্তীকে (Raj Chakraborty)-কে। তাঁদের ছেলের নাম ইউভান (yuvan)। দেব আপাতত রুক্মিণী মৈত্র-র সঙ্গে সম্পর্কে রয়েছেন।

কিন্তু দেব-শুভশ্রী জুটির ফিল্মগুলি ছিল সুপারহিট। তাঁদের ফিল্মের গানও হত মিউজিক্যাল হিট। সম্প্রতি আবারও খবরের শিরোনামে উঠে এলেন দেব-শুভশ্রী জুটি। তাঁদের অভিনীত ফিল্ম ‘রোমিও’-র হিট গান ‘মালা রে’-র সঙ্গে নাচে মেতে উঠেছেন বাংলাদেশের পাঁচ জওয়ান। এদিন দেবের ফ্যান ক্লাবের তরফ থেকে দেব নিজেই এই ভিডিওটি শেয়ার করেছেন টুইটারে। দেব ভিডিওটি শেয়ার করে ওই জওয়ানদের বিনীত প্রণাম জানিয়েছেন। 2011 সালে পরিচালক সুজিত মন্ডল (sujit mandal)-এর ফিল্ম ‘রোমিও’ মুক্তি পেয়েছিল। কিন্তু তারপর দশ বছর কেটে গেলেও কমেনি ‘রোমিও’-র জনপ্রিয়তা।

এই মুহূর্তে দেব নিজের ফিল্মের শুটিংয়, ‘ডান্স বাংলা ডান্স জুনিয়র’ রিয়েলেটি শো এবং আসন্ন নির্বাচন নিয়ে তুমুল ব্যস্ত রয়েছেন। তবে কিছুদিনের মধ্যেই ‘ম্যাজিক মোমেন্টস’-এর আগামী ছবিতে দেখা যাবে দেব-কে। ছবিটি প্রযোজনা করছেন লীনা গঙ্গোপাধ্যায় (Leena Ganguly) ও শৈবাল চট্টোপাধ্যায় (shaibal chatterjee)। এর আগে লীনা ও শৈবালের প্রযোজনায় ‘সাঁঝবাতি’ ফিল্মে অভিনয় করেছিলেন দেব।



from বিনোদন – Bharat Barta https://ift.tt/3qp6VTK

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন