ভয় ভাঙ্গল পাহাড়ে গিয়ে, সেরা উপহার পেলেন অভিনেত্রী মধুমিতা সরকার - Get Breaking & Latest Bengali News Online

Breaking

সোমবার, ৯ নভেম্বর, ২০২০

ভয় ভাঙ্গল পাহাড়ে গিয়ে, সেরা উপহার পেলেন অভিনেত্রী মধুমিতা সরকার

কুকুরে ভয় পেতেন টলিউডের মোস্ট গ্ল্যামারাস অভিনেত্রী মধুমিতা সরকার। সিকিম গিয়ে সেই ভয় কাটিয়ে ফেললেন অভিনেত্রী। একসঙ্গে চার-পাচটা কুকুরের গায়ে হাত বুলিয়ে আনন্দে আত্মহারা মধুমিতা। অপরিচিত কুকুরদের গায়ে হঠাৎ করে হাত দেওয়া ইজ নট আ ম্যাটার অফ জোক। তাই না! কলকাতা থাকাকালীন কোন পথের কুকুরদের গায়ে হাত দেননি তিনি, ‘আয়’ এর বদলে ‘যাহ’ বলতেন। কিন্ত সিকিম গিয়ে সবাইকে ‘আয় আয়’ করে আদর তো করলেনই উল্টে নিজের হাতে বিস্কুট পর্যন্ত খাইয়ে দেন মধুমিতা। দেখুন সেই ভিডিও। মধুমিতার কাণ্ডকারখানা দেখলে আপনিও আনন্দ পাবেন।

পাহাড়ে গিয়ে মধুমিতা যে আর টলিউডের ডিভা নন তা স্পষ্ট। একদম ঘরের মেয়ের মত সাধারণ হয়ে উঠেছে মধুমিতা। আহ্লাদে আবদারে এ এক অন্য মধুমিতা। অভিনেত্রীর এই পোস্টের নিচে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় কমেন্ট করে বলেছেন, ” এক্সাক্টলি এটাই সেদিন বলেছিলাম। এই ফিলিং টা প্রাইসলেস, দারুন লাগলো যে তুই তোর ভয় টা কাটিয়ে উঠেছিস ফাইনালি। এবার একটা নিয়ে নে”।

ক্যামেরাকে সঙ্গী করে অভিনেত্রী আপাতত পাহাড়ের স্নিগ্ধতা অনুভব করছেন। পাহাড়ের মধ্যেই নিজস্বতা খুঁজছেন মধুমিতা। সোশ্যাল মিডিয়ায় বরাবর খুবই একটিভ মধুমিতা। যাই করেন তাই পোস্ট করে সকলের সঙ্গে আনন্দ ভাগ করে নেন অভিনেত্রী। এবার দেখার পালা আর কি কি ছবি শেয়ার করেন মধুমিতা।



from বিনোদন – Bharat Barta https://ift.tt/2U7RTE7

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন