দীপাবলীর আগে রাজ্যে দৈনিক সংক্রমণ চার হাজারের নিচে নামল, স্বস্তি চিকিৎসা মহলে - Get Breaking & Latest Bengali News Online

Breaking

সোমবার, ৯ নভেম্বর, ২০২০

দীপাবলীর আগে রাজ্যে দৈনিক সংক্রমণ চার হাজারের নিচে নামল, স্বস্তি চিকিৎসা মহলে

কলকাতা: রাজ্যে পুজোর আগে থেকেই করোনা পরিস্থিতি উদ্বেগজনক ছিল। সেই ধারা একইভাবে পুজোতেও অব্যাহত থাকতে দেখা যায়। কিন্তু পুজো শেষ হতেই বেশ খানিকটা বদল ঘটে রাজ্যের করোনা চিত্রের। রাজ্যে কমে করোনার দৈনিক সংক্রমণ। এমনকি বাড়ে সুস্থতার হার। এমনকি দৈনিক সংক্রমণের সংখ্যার থেকে বাড়ে সুস্থতার সংখ্যা। আর এবার রাজ্যে পালিত হতে চলেছে আলোর উৎসব দীপাবলি। তার আগে রাজ্যে দৈনিক সংক্রমণ চার হাজারের নিচে নামল। যা আপাতত স্বস্তি দিচ্ছে চিকিৎসকদের।

রাজ্য স্বাস্থ্য দফতরের বুলেটিন অনুযায়ী গত ২৪ ঘণ্টায় রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা ৩,৯২০ জন। এ নিয়ে রাজ্যে মোট আক্রান্তের সংখ্যা গিয়ে দাঁড়াল ৪,০৫,৩১৪-এ। গত একদিনে রাজ্যে করোনায় মৃত্যু হয়েছে ৫৯ জনের। সব মিলিয়ে এখনও পর্যন্ত রাজ্যে করোনায় মৃত্যু হল ৭,২৯৪ জনের। এখনও পর্যন্ত রাজ্যে করোনা মুক্ত হয়েছে ৩,৬৩,৪৫৪ জন। গত একদিনে সুস্থ হয়েছে ৪,৩৮৩ জন। সুস্থতার হার ৮৯.৬৭ শতাংশ।

এদিকে কলকাতায় গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়েছে ৮১৩ জন। মৃত্যু হয়েছে ১৬ জনের। আর উত্তর ২৪ পরগনায় গত একদিনে করোনায় আক্রান্ত হযেছে ৭৯৬ জন। মৃত্যু ঘটেছে ১১ জনের। সুতরাং, দৈনিক সংক্রমণ এবং মৃত্যুর নিরিখে ফের একবার শীর্ষে উঠে এল কলকাতা।



from রাজ্য – Bharat Barta https://ift.tt/3jJLvgy

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন