মাদক চক্রে নতুন মুখঃ সুশান্ত মৃত্যু মামলায় জাতীয় স্তরের খেলোয়াড়কে জিজ্ঞাসাবাদ করেছে ইডি - Get Breaking & Latest Bengali News Online

Breaking

বুধবার, ২ সেপ্টেম্বর, ২০২০

মাদক চক্রে নতুন মুখঃ সুশান্ত মৃত্যু মামলায় জাতীয় স্তরের খেলোয়াড়কে জিজ্ঞাসাবাদ করেছে ইডি

সুশান্ত মৃত্যু কেসে জল আরও ঘোলা হচ্ছে, পর্দা ফাঁস হচ্ছে, উঠে আসছে একের পর এক নাম। এবারে সেই নামের তালিকায় রইলেন এক খেলোয়াড়।

আজ্ঞে হ্যাঁ, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর মামলায় উঠে আসছে একের পর এক চমক। এবার মাদক চক্রের সঙ্গে নাম জড়ালেন এক জাতীয় স্তরের খেলোয়াড়। রিয়া চক্রবর্তীর ফোন থেকেই এই খেলোয়াড়ের নাম উঠে এসেছে। মাদক চক্রের সঙ্গে যোগ রয়েছে তাঁর, এই অভিযোগে ওই খেলোয়াড়কে জিজ্ঞাসাবাদ শুরু করল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট।

জাতীয় স্তরের এই খেলোয়াড়ের নাম ঋষভ ঠক্কর। প্রায় ৮ ঘণ্টা ধরে ঋষভকে জিজ্ঞাসাবাদ করে ইডি। উল্লেখ্য, রিয়ার হোয়াটসঅ্যাপ চ্যাট থেকে জানা গিয়েছে, উদয়পুরে একটি বিয়ের অনুষ্ঠানে রিয়া ও ঋষভ কাউকে মাদক আনতে বলেছেন। ওই হোয়াটসঅ্যাপের কথাবার্তা এবং আর্থিক লেনদেনের বিষয়ের উপর জেরা করা হয় ঋষভকে। অবশ্য এই খেলোয়াড় সবকিছুই অস্বীকার করেন।

এখনও পর্যন্ত, মাদক আইনের জেরে রিয়া চক্রবর্তী, তার ভাই সৌভিক, গৌরব আর্য, ম্যানেজার জয়া সাহা ও অন্যদের বিরুদ্ধে মামলা দায়ের করেছে নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো। রিয়ার সঙ্গে আর কে কজে যুক্ত আছে এই নিয়ে চলছে তদন্ত। ইতিমধ্যে গৌরব আর্যকে জেরা করেছে ইডি ও এনসিবি। গৌরব মূলত জানিয়েছেন যে তিনি সুশান্তকে চেনেন না তবে রিয়ার সঙ্গে কয়েকবার যোগাযোগ হয়েছে, এবং তিনি এও দাবি করেন, রিয়ার ভাই সৌভিকের সঙ্গে তাঁর যোগাযোগ রয়েছে। এরপরেই ছরম শোরগোল শুরু হয়ে যায়।

The post মাদক চক্রে নতুন মুখঃ সুশান্ত মৃত্যু মামলায় জাতীয় স্তরের খেলোয়াড়কে জিজ্ঞাসাবাদ করেছে ইডি appeared first on Bharat Barta.



from বিনোদন – Bharat Barta https://ift.tt/2YVIFOb

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন