কুকুরের গায়ের রং বাঘের মতো, তোলপাড় সোশ্যাল মিডিয়া - Get Breaking & Latest Bengali News Online

Breaking

বুধবার, ২ সেপ্টেম্বর, ২০২০

কুকুরের গায়ের রং বাঘের মতো, তোলপাড় সোশ্যাল মিডিয়া

মালয়েশিয়া: কর্নাটকের পর এবার খোদ মালয়েশিয়ায় এমন অবিবেচক কান্ড ঘটল। কুকুরের গায়ের রং বাঘের মত। অবাক হচ্ছেন তো? এই ঘটনাটি ঘটেছে মালয়েশিয়ায়। বেশ কয়েকদিন আগে কর্নাটকে এমন এক ঘটনা ঘটেছিল। বাদরকে ভয় দেখাতে এক ব্যক্তি নিজের সারমেয়কে বাঘের রূপ দিয়েছিলেন। সেই নিয়ে তোলপাড় হয়েছিল গোটা সোশাল মিডিয়া। আর এবার পথচলতি কুকুরকে বাঘের রূপ দিয়েছে কেউ। কিন্তু কে এই অবিবেচক ব্যক্তি? যদিও এই প্রশ্নের উত্তর এখনও মেলেনি।

মালয়েশিয়া অ্যানিম্যাল এসোসিয়েশন নামক এক পশুপ্রেমী সংস্থা এই কুকুরটিকে রাস্তায় দেখতে পায়। তাঁরাই তার ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। মুহূর্তের মধ্যে সেই ছবি ভাইরাল হয়ে যায় নেটদুনিয়ায়। পশুপ্রেমীরা অপরাধীদের কঠোর থেকে কঠোরতম শাস্তির দাবি জানিয়েছে। এমনকি অপরাধীদের খুঁজে বের করে অবিলম্বে তাদের গ্রেপ্তার করা হোক বলেও অনেকে সরব হয়েছেন।

প্রসঙ্গত, কুকুরের গায়ে রঙ দেওয়া ভীষণ ক্ষতিকারক। এতে কুকুরের ত্বক ক্ষতি হতে পারে। এমনকি তারা যেহেতু জিভ দিয়ে নিজের গা পরিস্কার করে থাকে, এর ফলে সেই রং পেটে গিয়েও কুকুরের শারীরিক অবস্থার অবনতি হতে পারে বলে চিকিৎসকরা বলে থাকেন। এসব জানা সত্ত্বেও কে বা কারা এমন ঘটনা ঘটিয়েছে সেটাই এখন লাখ টাকার প্রশ্ন হয়ে দাঁড়িয়েছে। যদিও এই কুকুরটি মালয়েশিয়ার কোন এলাকার তা এখনও জানা যায়নি। সমস্ত বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

The post কুকুরের গায়ের রং বাঘের মতো, তোলপাড় সোশ্যাল মিডিয়া appeared first on Bharat Barta.



from আন্তর্জাতিক – Bharat Barta https://ift.tt/3lFbrfr

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন