৩০ শতাংশ দর্শক চান আইপিএলে : সৌরভ গাঙ্গুলি - Get Breaking & Latest Bengali News Online

Breaking

বুধবার, ২ সেপ্টেম্বর, ২০২০

৩০ শতাংশ দর্শক চান আইপিএলে : সৌরভ গাঙ্গুলি

গত কয়েকমাস ধরে বিশ্বজুড়ে স্পোর্টিং অ্যাকশন আবার শুরু হয়েছে তবে বন্ধ দরজার পেছনে ম্যাচগুলি অনুষ্ঠিত হচ্ছে, এটি ফুটবল, ক্রিকেট বা অন্য যে কোনও খেলাই হোকনা কেন। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) তবে স্টেডিয়ামগুলিতে ৩০% দর্শক নিয়ে প্রথম হাই-প্রোফাইল লীগ/ইভেন্ট হওয়ার পরিকল্পনা করছে। ভারতের ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) সভাপতি সৌরভ গাঙ্গুলি স্বীকার করেছেন যে আইপিএল সিজন ১৩ এর স্টেডিয়ামগুলিতে প্রতি ৩০ শতাংশ দর্শক থাকতে পারে।

“কোভিড এবং সংক্রমণের কারণে, আপনি চান না যে লোকেরা একে অপরের নিকটবর্তী হয়, তবে খুব শীঘ্রই আপনি দেখতে পাবেন যে সামাজিক দূরত্ব সহ ৩০ শতাংশ লোক মাঠে উপস্থিত থাকবে। তাদের সঠিকভাবে পরীক্ষা করা হবে এবং প্রবেশের অনুমতি দেওয়া হবে “তবে আমি মনে করি এটি নির্দিষ্ট সময়ের পরে ঘটতে চলেছে,” গাঙ্গুলি বলেছেন। বিসিসিআই এখনও আইপিএলের পরিকল্পনার পর্যায়ে রয়েছে। এই মরশুমের শিডিউলটি গত সপ্তাহে প্রকাশের কথা ছিল কিন্তু চেন্নাই সুপার কিংসের বেশ কয়েকজন সদস্য করোনা ভাইরাস নিয়ে পরীক্ষায় ইতিবাচক ফল করার পরে, এই ঘোষণাটি স্থগিত করা হয়েছিল।

আসল সময়সূচী অনুসারে, সিএসকে মুম্বই ইন্ডিয়ান্সের সাথে মরশুমের উদ্বোধনী ম্যাচে নামার কথা ছিল তবে সেই ম্যাচটি এখন বদলে যাবে বলে জানা গেছে। সুপার কিংসের খেলোয়াড়দের বিবেচনা করে তাদের প্রশিক্ষণ সেশন এখনও শুরু হয়নি, তাদের উপলভ্যতার বিষয়ে খুব বেশি কিছু বলা যায় না। মরশুমের উদ্বোধনী দিনে (১৯ সেপ্টেম্বর) সেই দলকে খেলতে বাধ্য করা, ঝুঁকিপূর্ণ বিষয় হয়ে যায়।

এর আগে এমিরেটস ক্রিকেট বোর্ড বিসিসিআই এবং সংযুক্ত আরব আমিরশাহি সরকার উভয়কেই আইপিএল ম্যাচের জন্য স্টেডিয়ামগুলির ভিতরে লোকদের অনুমতি দেওয়ার বিষয়ে একটি প্রস্তাব জমা দিয়েছিল বলে আগেই খবর ছিল। অনেক চিন্তা-ভাবনা এবং ঝুঁকিপূর্ণ বিষয়গুলির মূল্যায়নের পরে, মনে হচ্ছে বিসিসিআই স্টেডিয়ামগুলিতে দর্শক ফিরিয়ে দেওয়ার ধারণাটি উন্মুক্ত করে দিয়েছে। তবে চূড়ান্ত সিদ্ধান্ত প্রথম কয়েক সপ্তাহ ধরে আইপিএলে পরিচালিত কাজগুলি কতটা মসৃণ চলছে তা দেখার পরে করা হবে। আয়োজকরা খেলোয়াড়, কর্মী এবং অন্যান্য আধিকারিকদের সুরক্ষার বিষয়ে নিশ্চিত হওয়ার পরে স্টেডিয়ামগুলির ভিতরে ভক্তদের অনুমতি দেওয়া হবে।

The post ৩০ শতাংশ দর্শক চান আইপিএলে : সৌরভ গাঙ্গুলি appeared first on Bharat Barta.



from খেলা – Bharat Barta https://ift.tt/2QM0RVP

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন