ভারতে প্রথম 5G স্মার্টফোন আনতে চলেছে Xiaomi, জানুন সমস্ত খুঁটিনাটি - Get Breaking & Latest Bengali News Online

Breaking

মঙ্গলবার, ১ সেপ্টেম্বর, ২০২০

ভারতে প্রথম 5G স্মার্টফোন আনতে চলেছে Xiaomi, জানুন সমস্ত খুঁটিনাটি


অন্যতম বৃহৎ স্মার্টফোন নির্মাতা কোম্পানি Xiaomi ভারতে তাদের ফোন Redmi K30 5G শীঘ্রই লঞ্চ করতে পারে। টিস্টারদের রিপোর্ট অনুসারে, Redmi K30 ৫জি ফোনটি ফ্রাস্ট হোয়াইট এবং মিন্ট পার্পল রঙে ভারতে আসতে পারে। কিছুদিন আগে কোম্পানি Redmi K30 লঞ্চ করেছিল, পরে তাঁর নাম পরিবর্তন করে Poco X2 দেওয়া হয়। চলুন কথা বলা যাক Redmi K30 5G সম্পর্কে কিছু কথা,
Pricebaba এর একজন টিস্তার ইশান আগারওয়াল এর রিপোর্ট হতে জানা গিয়েছে যে Redmi K30 5G দেশের প্রথম ৫জি কানেকটিভিটির ফোন হতে পারে। টিস্টার দাবি করেন যে ফোনটিতে ৩ টি ভ্যারিয়েন্ট তথা ৬জিবি+৬৪ জিবি , ৬ জিবি +১২৮ জিবি এবং ৮ জিবি +১২৮ জিবি তে লঞ্চ করা হবে। তবে বলে দেওয়া উচিত যে ৮ জিব+২৫৬ জিবি ভ্যারিয়েন্টটিকে দেশে লঞ্চ করা হবে বলেও জানিয়েছেন তিনি।
স্পেসিফিকেশন
Redmi K30 5G স্মার্টফোনটিতে ৬.৬৭ ইঞ্চির ফুল এইচডি পাঞ্চ হোল ডিসপ্লে দেখা যাবে। ফোনে অত্যাধুনিক স্ন্যাপড্রাগন ৭৬৫জি অক্টাকোর প্রসেসর থাকতে পারে। ফোনটিতে ৬জিবি অথবা ৮ জিবি র‌্যাম থাকবে।ফোনের পিছনে ৬৪+৫+৮+২ মেগাপিক্সেলের কোয়াড ক্যামেরা সেটআপ দেওয়া হতে পারে। ফোনটির সামনে ২০ মেগাপিক্সেল +২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা থাকবে বলে জানা গিয়েছে রিপোর্ট হতে। ফোনে ফাস্ট চার্জিং সম্পন্ন ৪৫০০ এর একটি শক্তিশালী ব্যাটারি দেওয়ার সম্ভাবনা প্রবল। ফোনটি অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেমে চলবে বলাও জানা গিয়েছে।
The post ভারতে প্রথম 5G স্মার্টফোন আনতে চলেছে Xiaomi, জানুন সমস্ত খুঁটিনাটি appeared first on Bharat Barta.


from টেক বার্তা – Bharat Barta https://ift.tt/2EAqCGo

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন