চতুর্দিকে টিম ছড়িয়ে চলছে তদন্ত, তারইমধ্যে সমন না পাওয়ার কথা অস্বীকার করছেন রিয়ার পরিবার - Get Breaking & Latest Bengali News Online

Breaking

সোমবার, ২৪ আগস্ট, ২০২০

চতুর্দিকে টিম ছড়িয়ে চলছে তদন্ত, তারইমধ্যে সমন না পাওয়ার কথা অস্বীকার করছেন রিয়ার পরিবার

মাত্র ৪৫ দিন সময় সিবিআই এর হাতে, আর তারমধ্যেই সল্ভ করতে হবে সুশান্ত আত্মহত্যা কেসটি। তাই চতুর্দিকে টিম ছড়িয়ে দিয়ে তদন্ত চালাচ্ছে সিবিআই। আজ দুপুরের মধ্যে সমন পাঠানোর কথা ছিল সিবিআই এর। কিন্তু এখনো পর্যন্ত রিয়ার আইনজীবি জানায় যে তাঁরা কোনোরকম সমন হাতে পায় নি।

কী ছিল সেই সমনে? ছিল চারটি প্রশ্ন.. যার উত্তর দিতে গেলে রীতিমতো নাকানিচোবানি খেতে হবে রিয়া ও তাঁর পরিবারকে, তারজন্যই কি রিয়ার আইনজীবী সমন না পাওয়ার কথা বলছেন? এদিকে, রিয়ার আইনজীবী এখনও সমন হাতে পাওয়ার খবর অস্বীকার করলেও ডিআরডিও গেস্ট হাউজে পৌঁছেছেন রিয়ার ভাই- শৌভিক চক্রবর্তী।

অন্যদিকে, বৃহস্পতিবার রাতেই মুম্বই পৌছায় সিবিআই এর আধিকারিকরা। সেখানেই এই মুহূর্তে ম্যারাথন জেরা চলছে সুশান্তের ফ্ল্যাট মেইট সিদ্ধার্থ পিঠানি, সুশান্তের রাঁধুনি নীরজ, হাউজ হেল্প কেশবের। সেখানে নিজের গাড়িতেই হাজির হয়েছে শৌভিক চক্রবর্তী বলে সূত্রের খবর।

প্রসঙ্গত, রিয়ার ভাই শৌভিক দুটি কোম্পানিতে ডিরেক্টর পদে ছিলেন এবং এরজন্য সুশান্তের ব্যাংক একাউন্ট থেকে কোটি কোটি টাকা গায়েব হয়েছে বলে দাবি সুশান্তের পিতা কেকে সিং এর।

The post চতুর্দিকে টিম ছড়িয়ে চলছে তদন্ত, তারইমধ্যে সমন না পাওয়ার কথা অস্বীকার করছেন রিয়ার পরিবার appeared first on Bharat Barta.



from বিনোদন – Bharat Barta https://ift.tt/2Qgy23A

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন