সুশান্ত মৃত্যু নিয়ে বিহার সরকারের সিবিআই আর্জি মঞ্জুর করে সুপ্রিম রায় - Get Breaking & Latest Bengali News Online

Breaking

বুধবার, ১৯ আগস্ট, ২০২০

সুশান্ত মৃত্যু নিয়ে বিহার সরকারের সিবিআই আর্জি মঞ্জুর করে সুপ্রিম রায়

ঋদ্ধিমান রায়: অবশেষে মৃত্যুর দুই মাস পর বিচার নিয়ে আসার আলো দেখলেন সুশান্তের পরিবার-আত্মীয় ও ভক্তেরা। আজ সকালে সিবিআই তদন্তের পক্ষেই রায় দিল সুপ্রিম কোর্ট। বিচারপতি হৃষিকেশ রায়ের বেঞ্চ রায় দিতে গিয়ে জানায়– সিবিআই তদন্ত চেয়ে বিহার সরকারের করা আর্জি সম্পূর্ণ বৈধ। পাশাপাশি কোর্ট বিহার সরকারের বিরুদ্ধে মহারাষ্ট্র সরকার ও মুম্বই পুলিশের আনা আবেদন খারিজ করে দেয়।

এখন থেকে মহারাষ্ট্র সরকার ও মুম্বই পুলিশকে সুশান্ত মামলা নিয়ে সিবিআইকে সর্বোত ভাবে সহায়তা করতে হবে। এ পর্যন্ত পাওয়া তদন্তের খুঁটিনাটি প্রমাণ ও সাক্ষ্যের নথিপত্র তুলে দিতে হবে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার হাতে।

রায়ের ফলে খুশি সুশান্তের পরিবার সমেত অনুরাগীরা। সুশান্তের বাবার পক্ষের উকিল বিকাশ সিং বলেন,’সুপ্রিম কোর্টের রায়েই স্পষ্ট যে আমরা সঠিক পথেই এগোচ্ছি। বিহার সরকার ও বিহার পুলিশের অভিযোগের বৈধতা এই রায়ে সিদ্ধ হল। আশা করি এবার আমরা সুবিচার পাব।’

মহারাষ্ট্র সরকার ও মুম্বই পুলিশের ভূমিকা নিয়ে অসন্তোষ করেছিলেন বিহারের ডিজিপি গুপ্তেশ্বর পাণ্ডে। রায়কে স্বাগত জানিয়েছেন তিনিও। সুপ্রিম রায়কে স্বাগত জানিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন সুশান্তের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখন্ড ও অভিনেত্রী কঙ্গোনা রানাউতও।

উল্লেখ্য, ১৪ ই জুন বান্দ্রার ফ্ল্যাটে রহস্যজনক ভাবে মৃত্যু হয় অভিনেতা সুশান্ত সিং রাজপুতের। সুশান্তের পরিবার ও ভক্তেরা খুনের অভিযোগ তুললেও মুম্বই পুলিশ আত্মহত্যা বলে দাবি করে। গত মাসে সুশান্তের বান্ধবী রিহা ও তার পরিবারের বিরুদ্ধে সুশান্তের ব্যাংক একাউন্ট থেকে টাকা নয়ছয় করার অভিযোগসহ বিহার পুলিশের কাছে ষোল দফার মামলা করেন সুশান্তের বাবা। এরপরই তদন্তে নেমে অনেক গুরুত্বপূর্ণ তথ্য উদঘাটন করে বিহার পুলিশ ও ইডি। এই সূত্রেই বিহার পুলিশ এবং সুশান্ত অনুরাগীরা সুশান্তের মৃত্যু রহস্যের তদন্ত সিবিআই এর হাতে তুলে দেওয়ার দাবি করতে থাকে। আজ সুপ্রিম কোর্টের রায়ে সুশান্ত সিং এর মৃত্যুর সঠিক তদন্তের দিকে এক ধাপ এগোনো গেল বলে মত সুশান্ত ভক্তদের।

The post সুশান্ত মৃত্যু নিয়ে বিহার সরকারের সিবিআই আর্জি মঞ্জুর করে সুপ্রিম রায় appeared first on Bharat Barta.



from বিনোদন – Bharat Barta https://ift.tt/3kRyOCa

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন