আবার করোনার থাবা কেন্দ্রীয় মন্ত্রীসভায় - Get Breaking & Latest Bengali News Online

Breaking

বৃহস্পতিবার, ২০ আগস্ট, ২০২০

আবার করোনার থাবা কেন্দ্রীয় মন্ত্রীসভায়

ঋদ্ধিমান রায়: আবার উদ্বেগের খবর মোদীর মন্ত্রিসভা থেকে। করোনা আক্রান্ত হয়েছেন কেন্দ্রীয় মন্ত্রী গজেন্দ্র সিং শেখাওয়াত। করোনা পজিটিভ আসার খবর নিজেই ট্যুইট করে জানালেন জলশক্তি বিষয়ক মন্ত্রী। এই নিয়ে ছয় জন কেন্দ্রীয় মন্ত্রী কোভিড ১৯ ভাইরাসে আক্রান্ত হলেন।

পাশাপাশি তাঁর সংস্পর্শে আসা সকলকেই দ্রুত করোনা পরীক্ষা করে নেওয়ার আবেদন জানান ৫২ বছরের এই কেন্দ্রীয় মন্ত্রী।

ট্যুইটে গজেন্দ্র সিং লেখেন,’কিছু উপসর্গ লক্ষ্য করে আমি করোনা পরীক্ষা করাই। এতে আমার পজিটিভ আসে। চিকিৎসকদের পরামর্শ মেনে আমি হাসপাতালে ভর্তি হচ্ছি। বিগত কিছুদিন ধরে আমার সংস্পর্শে আসা সকলকেই আইসলেশনে থেকে শারীরিক পরীক্ষা করে নেওয়ার আবেদন জানাই। আপনারা সকলে সুস্থ থাকুন, নিজের যত্ন নিন।’

সূত্রের খবর গজেন্দ্র সিং শাখাওয়াতকে গুরগাঁওয়ের মেদন্ত হাসপাতালে ভর্তি করা হচ্ছে। এখানেই ভর্তি ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহও।

উল্লেখ্য, গত মঙ্গলবারই সতলুজ-যমুনা সংযুক্তির বিষয় নিয়ে হরিয়ানার মুখ্যমন্ত্রী মনোহরলাল খট্টরের সঙ্গে সাক্ষাৎ করেন গজেন্দ্র সিং শেখাওয়াত।

এর পূর্বে কেন্দ্রীয় মন্ত্রীদের মধ্যে করোনায় আক্রান্ত হয়েছেন অমিত শাহ সহ আয়ুষ মন্ত্রী শ্রীপদ নায়ক, কেন্দ্রীয় মন্ত্রী কৈলাস চৌধরি, অর্জুন রাম মেঘওয়াল, ধর্মেন্দ্র প্রধান ও স্বাস্থ্য মন্ত্রকের যুগ্ম সচিব লব আগরওয়াল।

The post আবার করোনার থাবা কেন্দ্রীয় মন্ত্রীসভায় appeared first on Bharat Barta.



from দেশ – Bharat Barta https://ift.tt/3aKYJXM

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন