এবার নির্বাচনের নয়া অস্ত্র হিসেবে নরেন্দ্র মোদিকে বেছে নিলেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প - Get Breaking & Latest Bengali News Online

Breaking

রবিবার, ২৩ আগস্ট, ২০২০

এবার নির্বাচনের নয়া অস্ত্র হিসেবে নরেন্দ্র মোদিকে বেছে নিলেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প

আমেরিকা   মার্কিন নির্বাচন দোরগোড়ায় আসতে না আসতেই মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প সব রকম চেষ্টা চালিয়ে যাচ্ছেন। আরও একবার ভোট ময়দানে নিজের আসন বাঁচাতে নতুন পন্থা অবলম্বন করলেন ট্রাম্প।এবার ভোটপ্রচারের প্রথম ভিডিওতেই ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ভাষণের অংশ রাখার পাশাপাশি ‘নমস্তে ট্রাম্প’ অনুষ্ঠানের কিছু মুহূর্তও রাখলেন ট্রাম্প।

একের পর এক বিতর্ক বারবার ট্রাম্পের আসন নাড়াতে তৎপর হলেও তিনিই নিজের চেষ্টায় প্রতিবার নিজের জোরে আসন বাঁচিয়েছেন। শোনা যাচ্ছে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির জনপ্রিয়তাকে ভারতীয়দের মধ্যে আরও প্রকট করতে এই নতুন পন্থা কাজে লাগিয়েছেন। ভিডিওর সময় ১০৭ সেকেন্ড।

প্রধানমন্ত্রীর হিউস্টনের সভার ভিডিও ক্লিপিংস দিয়ে শুরু হবে এই ভিডিও। আর এইটা ভিডিওতে মোদি ট্রাম্পের পরিচয় দিতে গিয়ে বলছেন, “ আলাদা করে আর ওনার বলার প্রয়োজন নেই। উনি আমেরিকার প্রেসিডেন্ট।ওনার নাম প্রতিটি কথোপকথনেই উঠে আসে বারবার । ”

এছাড়াও ভিডিওতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ট্রাম্পকে নিজের পরিবারের অংশ বলে পরিচয় করাতে দেখা গিয়েছে।তার পাশাপাশি ভারত আমেরিকার সুসম্পর্কের কথাও বলা হয়েছে। দুই দেশের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক আর ডোনাল্ড ট্রাম্প আর নরেন্দ্র মোদির সুসম্পর্ক দৃঢ় হওয়ার বার্তাও দেওয়া হয়েছে। হিউস্টনের সভা ছাড়াও ওই ভিডিওর অংশ হয়েছে ট্রাম্পের গুজরাটের সফরের মুহূর্তও। সব মিলিয়ে এইটা ভিডিও এক অন্য রকম বার্তা বহন করছে। যা দেখে বিশ্ববাসীর মনে হতেই পারে আমেরিকা এবং ভারতের মধুর সম্পর্ক স্থাপনের কথা। কিন্তু তার মাঝেও দৃঢ় হতে বসেছে ট্রাম্পের নির্বাচনের জেতার আশা।

 

The post এবার নির্বাচনের নয়া অস্ত্র হিসেবে নরেন্দ্র মোদিকে বেছে নিলেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প appeared first on Bharat Barta.



from আন্তর্জাতিক – Bharat Barta https://ift.tt/2Enm5q9

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন