ডিজিটাল ইন্ডিয়ায় কেন অনলাইনে পরীক্ষা নেওয়া হচ্ছে না? মোদিকে প্রশ্ন অভিষেকের - Get Breaking & Latest Bengali News Online

Breaking

শনিবার, ২৯ আগস্ট, ২০২০

ডিজিটাল ইন্ডিয়ায় কেন অনলাইনে পরীক্ষা নেওয়া হচ্ছে না? মোদিকে প্রশ্ন অভিষেকের

কলকাতা : টিএমসিপি-র প্রতিষ্ঠা দিবসে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে ফের বাক্যবানে শানিয়ে প্রশ্ন করলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। কেন ডিজিটাল মাধ্যমে পরীক্ষা নেওয়া হচ্ছে না? সেই নিয়ে প্রশ্ন তুলে আরও একবার বিজেপিকে নিশানা করেছে তৃণমূল।

এদিকে ৩০ সেপ্টেম্বরের মধ্যে চূড়ান্ত পরীক্ষা নিতে হবে বলে জানিয়েছে বিচারপতি অশোক ভূষণ, আর সুভাষ রেড্ডি এবং এমআর শাহের বেঞ্চ। কিন্তু করোনা সংক্রমণ না কমলে কিভাবে পরীক্ষা দিতে যাবে তা অবিরত ভাবাচ্ছে ছাত্রছাত্রীদের। কিন্তু এসবের মাঝে আজ পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়েছিলেন সেপ্টেম্বর মাসে রাজ্যের কোনো কলেজ-বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা হবে না।

পরীক্ষা দিতে গিয়ে করোনার আক্রমণের কবলে পড়ার ভয়ও চিন্তায় ফেলেছে ছাত্রছাত্রীদের। তার সাথে সাথে চিন্তায় রয়েছেন অভিভাবকরা। এদিন মমতা বন্দ্যোপাধ্যায় জানান অনলাইনে পরীক্ষা নেওয়ার ব্যবস্থা করা যাবে কিনা সেই নিয়ে পরিকল্পনা করা হচ্ছে।

এতো কিছুর পরেও আরও একবার মোদী সরকারকে কটাক্ষ করেন অভিষেক, তিনি বলেন “আপনি বললেন লকডাউন আনলক করতে। লকডাউনে কী অবস্থা ছিল, আর এখন কী অবস্থা দেখুন! আপনার কথা মানুষ শুনছে, আপনি মানুষের কথা শুনবেন না তা হবে না।”  ইতিমধ্যেই জেইই-নিট পরীক্ষা কেন্দ্র আর রাজ্য সরকারের মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই চলছে।তার মধ্যে একবার বিজেপি এর একবার তৃণমূলের মন্তব্যে নিজেদের ভবিষ্যতে ঘন অন্ধকার দেখছে দেশের সকল ছাত্রছাত্রীরা।

 

 

 

The post ডিজিটাল ইন্ডিয়ায় কেন অনলাইনে পরীক্ষা নেওয়া হচ্ছে না? মোদিকে প্রশ্ন অভিষেকের appeared first on Bharat Barta.



from রাজ্য – Bharat Barta https://ift.tt/3b3WTRM

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন