সস্তায় করুন রিচার্জ, আর পেয়ে যান অতিরিক্ত ফ্রি ডেটা, দুর্দান্ত অফার আনল Airtel - Get Breaking & Latest Bengali News Online

Breaking

শুক্রবার, ২৮ আগস্ট, ২০২০

সস্তায় করুন রিচার্জ, আর পেয়ে যান অতিরিক্ত ফ্রি ডেটা, দুর্দান্ত অফার আনল Airtel

টেলিকম জায়েন্ট ভারতী এয়ারটেল আবারো তাদের ফ্রি ডাটা কুপন প্ল্যানের মেয়াদ বৃদ্ধি করেছে। গত মাসে ২৮৯, ৪৪৮ এবং ৫৫৯ টাকার প্লেন এর সঙ্গে এই নতুন ফ্রি ডাটা ভাউচার দেওয়া শুরু করেছিল এই টেলিকম কোম্পানি টি। এছাড়াও সঙ্গে ছিল ZEE5 এবং Disney+Hotstar ভিআইপি সাবস্ক্রিপশন।

এই প্লানের শর্তাবলী তে স্পষ্টভাবে উল্লেখ করা ছিল, যে ওটিটি অ্যাপ্লিকেশন এর সঙ্গে এই প্ল্যান আপনাকে বিনামূল্যে ডাটা ভাউচার অফার করবে। এই তিনটি প্ল্যানের মধ্যে ২৮৯ টাকার প্ল্যান আগেই এয়ারটেলের পোর্টফলিওতে ছিল। বাকি দুটি প্ল্যান অর্থাৎ ৪৪৮ টাকার এবং ৫৯৯ টাকার প্ল্যান কিছুদিন আগেই লঞ্চ করা হয়েছে।

বর্তমানে এয়ারটেল এর কাছে তিনটি এমন প্ল্যান রয়েছে যেখানে ওটিটি সাবস্ক্রিপশনের সঙ্গে ফ্রি ডাটা ভাউচার কাজ করে। এরমধ্যে ২৮৯ টাকার এবং ৪৪৮ টাকার প্ল্যানে আপনারা ১ জিবি ডাটার দুটি প্যাক বিনামূল্যে পেয়ে যাবেন। এই দুটি ভাউচার ২৮ দিনের জন্য বৈধ হবে। অন্যদিকে, ৫৯৯ টাকার প্ল্যানের সঙ্গে আসবে ১ জিবি ডাটার ৪টি কুপন, যা আপনারা ৫৬ দিনের জন্য ব্যবহার করতে পারেন।

তবে এই অফার কার্যকরী হবে এয়ারটেলের পুরনো গ্রাহকদের জন্য। ফ্রী ডেটা কুপন পেতে আপনাদের Airtel Thanks অ্যাপ্লিকেশনের মাধ্যমে রিচার্জ করতে হবে। তাহলেই আপনার একাউন্টে ওই ডেটা ভাউচার আসবে। রিচার্জ পূর্ণ হওয়ার সাথে সাথেই আপনার এয়ারটেল নম্বরে মেসেজের মাধ্যমে এই ডেটা কুপন পাঠিয়ে দেওয়া হবে। এরপর আপনারা আপনার এয়ারটেল অ্যাপ্লিকেশন এর My Coupon সেকশনে গিয়ে আপনার কুপন রিডিম করতে পারবেন।

The post সস্তায় করুন রিচার্জ, আর পেয়ে যান অতিরিক্ত ফ্রি ডেটা, দুর্দান্ত অফার আনল Airtel appeared first on Bharat Barta.



from টেক বার্তা – Bharat Barta https://ift.tt/2YIAGDR

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন