সাপ্তাহিক পূর্ণ লকডাউনে রাজ্যজুড়ে বন্ধ রেল পরিষেবা, বাতিল একাধিক ট্রেন - Get Breaking & Latest Bengali News Online

Breaking

মঙ্গলবার, ৪ আগস্ট, ২০২০

সাপ্তাহিক পূর্ণ লকডাউনে রাজ্যজুড়ে বন্ধ রেল পরিষেবা, বাতিল একাধিক ট্রেন


আগামীকাল রাজ্যজুড়ে পূর্ণ লকডাউন ঘোষণা করেছে রাজ্য সরকার। এদিন বিমান পরিষেবার মতোই বন্ধ থাকবে সমস্ত রেল পরিষেবাও। পাশাপাশি বন্ধ থাকবে সমস্ত স্পেশাল ট্রেন গুলিও। ভারতীয় রেল কর্তৃপক্ষের তরফ থেকে সাপ্তাহিক লকডাউনে স্পেশাল ট্রেন না চালানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছিল। যার জেরে আগামীকাল বন্ধ থাকছে হাওড়া, আসানসোল, শিয়ালদহ শিলিগুড়ি ইত্যাদি স্টেশনের ট্রেনগুলি।
অন্যদিকে অন্তঃ রাজ্য ট্রেনের পাশাপাশি বাইরের রাজ্য থেকেও এরাজ্যে কোনো ট্রেন আসবে না। এছাড়াও এরাজ্য থেকেও কোনো ট্রেন বাইরের রাজ্যে যাবে না। যার ফলে আগামীকাল বাতিল থাকছে আপ ও ডাউন হাওড়া-পাটনা এক্সপ্রেস, হাওড়া-নিউ দিল্লী এসি এক্সপ্রেস, শিয়ালদহ-নিউ আলিপুরদুয়ার স্পেশাল ট্রেন।
দক্ষিণ-পূর্ব রেল কর্তৃপক্ষের তরফ থেকে জানানো হয়েছে আগামীকাল বাতিল থাকছে শিয়ালদহ-ভুবনেশ্বর এবং ভুবনেশ্বর-শিয়ালদহ দুরন্ত এক্সপ্রেস। এছাড়াও বাতিল হাওড়া-ভুবনেশ্বর স্পেশাল ট্রেন, যশোবন্তপুর-হাওড়া দুরন্ত এক্সপ্রেস ,হরা – যশোবন্তপুর স্পেশাল ট্রেন এবং শালিমার-পাটনা দুরন্ত স্পেশাল এক্সপ্রেস।
অন্যদিকে ট্রেন বাতিলের পাশাপাশি কিছু ট্রেনের যাত্রাপথ কমিয়ে দেওয়া হয়েছে। তার মধ্যে থাকছে সেকেন্দ্রাবাদ-হাওড়া স্পেশাল। এই ট্রেন হাওড়ার বদলে ভুবনেশ্বর আসবে। ভুবনেশ্বর থেকে নয়াদিল্লী স্পেশাল এবং এসি এক্সপ্রেসের কোনো স্টপেজ থাকবে না এইরাজ্যে। পাশাপাশি লকডাউন মিটে গেলেও কিছু ট্রেন বাতিলই রাখা হবে। যাত্রী সমস্যা এড়াতে বাতিল ট্রেনের তালিকা বিশদভাবে জানিয়ে দিয়েছে রেল কর্তৃপক্ষ।
The post সাপ্তাহিক পূর্ণ লকডাউনে রাজ্যজুড়ে বন্ধ রেল পরিষেবা, বাতিল একাধিক ট্রেন appeared first on Bharat Barta.


from দেশ – Bharat Barta https://ift.tt/33nCoO1

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন