সুশান্ত আত্মহত্যা কান্ডে সিবিআই তদন্তের সুপারিশ করলো বিহার সরকার - Get Breaking & Latest Bengali News Online

Breaking

মঙ্গলবার, ৪ আগস্ট, ২০২০

সুশান্ত আত্মহত্যা কান্ডে সিবিআই তদন্তের সুপারিশ করলো বিহার সরকার


গত ১৪ই জুন বান্দ্রার বাড়িতে আত্মহত্যা করেছেন ৩৪ বছর বয়সী অভিনেতা সুশান্ত সিং রাজপুত। তার মৃত্যুরহস্য ঘিরে উঠেছে একাধিক প্রশ্ন। যদিও প্রথম থেকেই সিবিআই তদন্তের আর্জি জানিয়েছিলেন তার পরিবার থেকে শুরু করে অনুগামীরা। তবে তার মৃত্যুর পর থেকে এই তদন্তের ভার ছিল মুম্বাই পুলিশের ওপর। সম্প্রতি জানা গিয়েছে তার আত্মহত্যা কান্ডে এবার হস্তক্ষেপ করতে পারে সিবিআই।
আজ বিহার সরকারের তরফ থেকে সিবিআই তদন্তের সুপারিশ করা হয়েছে। এই বিষয়ে বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমার একটি সংবাদমাধ্যমকে বলেছেন, “সুশান্তের পরিবার যেহেতু সম্মতি দিয়েছে, তাই বিহারে দায়ের হওয়া এফআইআর-এর ভিত্তিতে সিবিআই তদন্তের সুপারিশ করা হয়েছে।” যদিও আগেই মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী সিবিআই তদন্তের দাবী খারিজ করেছিলেন।
সূত্রের খবর অনুযায়ী, আজ সকালেই সুশান্তের বাবাকে কেকে সিং মুখ্যমন্ত্রী নীতীশ কুমারকে ফোন করেন। তারপর তিনি সিবিআই তদন্তের আর্জি জানান। এরপরই বিহার সরকার সিবিআই তদন্তের সুপারিশ দেয়। উল্লেখযোগ্য, সম্প্রতি সুশান্তের বাবা একটি ভিডিও প্রকাশ করে বলেছেন গত ২৫ শে ফেব্রুয়ারি ছেলের বিপদের আশঙ্কা করে বান্দ্রা থানায় জানিয়েছিলেন। তবে কোনো পদক্ষেপই নেয়নি পুলিশ প্রশাসন।
এরপর ১৪ই জুন সুশান্তের মৃত্যুর পর থেকেই মুম্বাই পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন ওঠে। ঘটনার ৪০ দিন পরও কোনো সুরাহা না হওয়ায় সুশান্তের বাবা পাটনা থানায় রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। অন্যদিকে নিয়মানুযায়ী কোনো রাজ্য সরকার সিবিআই তদন্তের সুপারিশ করলে কেন্দ্র থেকে তা মেনে নেওয়া হয়। তবে মৃত্যুর ঘটনা মুম্বাইয়ে ঘটায় এবং মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী সিবিআই তদন্তের আর্জি খারিজ করায় বিষয়টি কোন দিকে এগোয় সেদিকেই তাকিয়ে গোটা দেশ।
The post সুশান্ত আত্মহত্যা কান্ডে সিবিআই তদন্তের সুপারিশ করলো বিহার সরকার appeared first on Bharat Barta.


from বিনোদন – Bharat Barta https://ift.tt/31ehH4w

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন