বিজেপিতে ভাঙন চলছেই, চিন্তায় গেরুয়া শিবির, মুখে হাঁসি তৃণমূলের - Get Breaking & Latest Bengali News Online

Breaking

রবিবার, ১৬ আগস্ট, ২০২০

বিজেপিতে ভাঙন চলছেই, চিন্তায় গেরুয়া শিবির, মুখে হাঁসি তৃণমূলের

নিউজ ডেস্ক: লোকসভা ভোটে গোটা উত্তরবঙ্গে দারুণ ফল করেছিল বিজেপি। প্রায় সবগুলো লোকসভা আসন দখল করেছিল গেরুয়া শিবির। তারপর থেকেই ঘর গোছাতে শুরু করে তৃণমূল। এখন প্রায় প্রতিদিনই নিয়ম করে বিজেপির ঘর ভাঙছে তাাঁরা। দিন কয়েক ধরেই জলপাইগুড়ি জেলার বিভিন্ন ব্লক থেকে গেরুয়া শিবির ছেড়ে নেতা কর্মীরা যোগ দিচ্ছেন তৃণমূল শিবিরে।
বৃহস্পতিবার মাল বিধানসভা কেন্দ্রের বিজেপির সাংগঠনিক সাধারণ সম্পাদক জাকিরুল হোসেন সহ প্রায় দেড়শো জন তৃণমূল কংগ্রেসে যোগদান করেন। ধূপগুড়িতেও বেশকিছু বিজেপি কর্মী এদিন তৃণমূলে যোগদান করেন। গত কয়েকদিন আলন্দপুর, মালবাজার, রাজগঞ্জের একাধিক কর্মী বিজেপি ছেড়েছেন। গত সপ্তাহেই মাল বিধানসভা কেন্দ্রে ২০১১ সালের বিজেপি প্রার্থী বলরাম এক্কা সহ মোট ৫০ জন শাসকদলে যোগ দিয়েছেন। বিজেপির মালবাজার টাউন মণ্ডলের প্রাক্তন সভাপতি পঙ্কজ তেওয়ারি এদিন দল ছাড়ার কথা ঘোষণা করেন। যদিও এরপর তিনি কোনো দলে যোগ দেবেন তা চূড়ান্তভাবে জানাননি তিনি।
একুশের ভোটের আগে দলের সংগঠন চাঙ্গা করতে উত্তরবঙ্গ ঘুরে গিয়েছেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। জলপাইগুড়িতেও জেলা নেতৃত্বের সঙ্গে তিনি বৈঠকও করেছেন। কিন্তু ভাঙন ঠেকানো যাচ্ছে না। ফলে কিছুটা উদ্বিগ্ন পদ্ম শিবির।
যদিও রাজ্যের শাসক দল তৃণমূলের দাবি, জলপাইগুড়ির মানুষ বিজেপির সঙ্গে কোনও দিনই তেমন ছিল না। ভুল বুঝে কিছু লললোকসভা ভোটের আগে বিজেপিতে গিয়েছিলেন। সেই ভুল ভাঙতেই তাঁরা আবার তৃণমূলে ফিরছেন। আগামী বিধানসভা ভোটে জেলায় দারুণ ফল করবে তৃণমূল।
যদিও জলপাইগুড়ির বিজেপি এমপি জয়ন্ত রায় এই বিষয়ে বলেন, ‘অনেকেই ব্যক্তিগত সুবিধা নিতে বিজেপিতে যোগ দিয়েছিলেন। সেই সুবিধা না মেলায় তাঁরা এখন দলত্যাগ করেছেন। আমরা এই সুবিধাবাদীদের তাড়িয়ে দিচ্ছি।’
The post বিজেপিতে ভাঙন চলছেই, চিন্তায় গেরুয়া শিবির, মুখে হাঁসি তৃণমূলের appeared first on বিশ্ব বার্তা.


from হেড লাইনস – বিশ্ব বার্তা https://ift.tt/30Z4e1y

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন